বাংলা সিরিয়াল

সুপার ডুপার হিট জুটি জিৎ-শুভশ্রীর তুমুল নাচ! আবার ‘হাতি’ বলে ট্রোল করা হলো বাংলার সেরা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে

জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিলিটি শো হলো ‘ডান্স বাংলা ডান্স’। এই ডান্স রিয়েলিটি শোয়ের জনপ্রিয়তা প্রচুর। বর্তমানে ডান্স বাংলা ডান্সের সিজন ১১ চলছে। ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগীদের পাশাপাশি বিচারকরাও মাঝে মাঝেই বিভিন্ন গানে পারফর্ম করে থাকেন। সম্প্রতি তেমনই একটি পারফরমেন্স ভাইরাল হলো নেট পাড়ায়।

জি বাংলার অফিশিয়াল পেজ থেকে প্রায়ই ডান্স বাংলা ডান্সের মঞ্চের নানা ভিডিও এবং পারফরম্যান্স শেয়ার করা হয়ে থাকে যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওটিতে একই সাথে একই মঞ্চে নাচতে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী ও জিৎকে।

‘বাম চিকি চিকনি চিকি’ গানটিতে নাচতে দেখা গেল টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ও টলিউডের সুপারস্টার জিৎকে। এই গানটি জিৎ ও শুভশ্রী অভিনীত ‘গেম’ ছবিরই গান। সেই জানে আবার পারফর্ম করতে দেখা গেল এই অভিনেতা অভিনেত্রীকে।

ভাইরাল হওয়া ভিডিওতে চুটিয়ে পারফর্ম করেছেন জিৎ-শুভশ্রী। তাদের নাচ দেখে কেউই নিজেদের সিটে বসে থাকতে পারেননি। পরে তারাও তালে তাল মেলাতে উঠে এসেছিলেন স্টেজের উপর। তারপরে এই গানে সকলে মিলেই নেচেছেন। যা দেখে নেটিজেনরা বেশ মজাই পেয়েছেন। এই ভিডিওটি জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে শেয়ার হওয়ার সাথে সাথেই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট পাড়ায়।

গত ২৮-শে অগাস্ট এই পারফরম্যান্সটি অনুষ্ঠিত হয় টিভির পর্দায়। জিৎ-শুভশ্রী ছাড়াও স্টেজে নাচতে দেখা গেছে বিক্রম চ্যাটার্জী, ওম, নীল ভট্টাচারিয়া, দেভলিনা কুমারকে। এছাড়া এদিন আরো বেশ কয়েকজনকে ঐ মঞ্চে নাচতে দেখা গেছে।

Back to top button