বাংলা সিরিয়াল

‘ইস্মার্ট জোড়ি’! রোমান্টিক রিয়েলিটি শো নিয়ে এবার স্টার জলসার পর্দায় আসছেন সুপারস্টার জিৎ! উত্তেজিত ছোটপর্দার দর্শকরা

এতদিন পর্যন্ত জি বাংলার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে বিচারকের আসনে দর্শকরা দেখতে পেতেন টলিউডের জনপ্রিয় অভিনেতা সুপারস্টার জিৎকে। তবে এবার অনুগামীদের জন্য নতুন সুখবর আনলেন অভিনেতা, জানালেন নতুন রিয়েলিটি শো নিয়ে আসতে চলেছেন তিনি স্টার জলসার পর্দায়। অভিনয় নয় বরং এবার ছোট পর্দার রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্বে তাকে দেখতে পাবেন তার অনুগামীরা।

সম্প্রতি স্টার জলসা চ্যানেলের তরফে ছোটপর্দার দর্শকদের সঙ্গে ভাগ করে নেওয়া হয়েছে এই নতুন রিয়েলিটি শো এর প্রোমো। জানা গিয়েছে শোটির নাম রাখা হয়েছে ‘ইস্মার্ট জোড়ি’। ‘দুই পৃথিবী’ সিনেমার এক জনপ্রিয় ডায়লগ দিয়ে প্রোমো শুরু করতে দেখা গেছে সুপারস্টার জিৎকে। তবে এখনো পর্যন্ত কোন ফরম্যাটে এই রিয়েলিটি শোতে অংশগ্রহণ করবেন প্রতিযোগীরা, তা সামনে আসেনি নেটিজেনদের। তবে অভিনেতা নয় বরং ছোটপর্দায় সঞ্চালক হিসেবে জিৎকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তার অনুগামীরা।

পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন রিয়েলিটি শোয়ের বিচারে এতদিন পর্যন্ত এগিয়ে ছিল জি বাংলা। কারণ ‘দাদাগিরি’ থেকে শুরু করে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মত জনপ্রিয় রিয়েলিটি শো সম্প্রচারিত হয় জি বাংলায়। তবে জিতের অনুগামীরা মনে করছেন নতুন এই শোয়ের মাধ্যমে গোটা চিত্র বদলে দেওয়ার ক্ষমতা রাখেন সুপারস্টার জিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh