অহনার রুপে মুগ্ধ সুপারস্টার জিৎ! ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগিকে দিলেন হিরোইন হওয়ার প্রস্তাব, আনন্দে আত্মহারা অহনা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। অনেক বছর ধরেই এই ডান্স রিলিটি শো চলে আসছে। এই ডান্স রিয়েলিটি শো যথেষ্ট জনপ্রিয় দর্শকদের মধ্যে। বিভিন্ন জায়গা থেকে অনেক প্রতিভাবান প্রতিযোগী এই রিয়্যালিটি শো-এ অংশগ্রহণ করার জন্য আসেন।

সম্প্রতি জি বাংলায় এই ডান্স রিয়েলিটি শো আবার শুরু হয়েছে। ‘ডান্স বাংলা ডান্সের’ মঞ্চে প্রতিযোগী অহনার নাচ দেখে জিৎ একসাথে কাজ করার অফার দিলেন অহনাকে।

সম্প্রতি জি বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ শুরু হয়েছে। শনি-রবি রাত ৯.৩০-এ সম্প্রচারিত হয় এই রিয়্যালিটি শো-টি। ডান্স বাংলা ডান্সের মঞ্চে প্রতিযোগী অহনা এবং তার মায়ের নাচ দেখে বিচারক মন্ডলী মুগ্ধ হয়েছেন।

তার নাচ দেখে জিৎ অহনাকে বলেন আশা করা যাচ্ছে সে খুব শিগগিরই তার সাথে কাজ করবে। এরপর শুভশ্রী বলেন জিৎদা তাকে অডিশানের জন্য ডাকবে খুব তাড়াতাড়ি। এর উত্তরে জিৎ বলেন অহনা ডান্স বাংলা ডান্সটা ঠিক করে সামলে নিক তারপর নিশ্চয়ই তাদের দেখা হবে। এই সমস্ত কথা শুনে আনন্দে আত্মহারা হয়েছেন অহনা ও তার মা।

অহনা ছোট থেকেই তার মায়ের কাছে নাচের তালিম নিয়েছে। অহনার মা চাঁদনি জানান যে তাদের নাচ নিয়ে আপত্তি করেছিল তার শশুর বাড়ির লোকজন। কিন্তু মেয়ের স্বপ্ন পূরণ করার জন্যই অনেক বাধা পেরিয়ে তারা এই মঞ্চে এসেছেন তারা।

এই বছর জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মূল বিচারকদের আসনে আছেন টলিউডের সুপারস্টার জিৎ, জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী এবং বলিউডের গোবিন্দা। প্রথমে প্রতিযোগি অহনা ও তার মাকে দেখে বিচারকরা বুঝতেই পারেননি তারা মা-মেয়ে। এরপর ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে তাদের নাচ মুগ্ধ করেছে সকল বিচারকদের।