বাংলা সিরিয়াল

ছোটপর্দায় ‘দাদা’ই সেরা! নানারকম অশ্লীল খেলা দেখিয়েও TRP তালিকায় জিততে পারলোনা ‘ইস্মার্ট জোড়ি’, হার মানলো ‘দাদাগিরি’র কাছে

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র সম্প্রচার। যা সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছে টলিউড সুপারস্টার জিৎকে। তবে প্রথম থেকেই এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে তীব্র অভিযোগ করতে দেখা যাচ্ছিল নেটিজেনদের একটি বড় অংশকে। প্রসঙ্গত এই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হতে দেখা যায় বিভিন্ন বাস্তব জীবনের জনপ্রিয় জুটিকে।

কিন্তু তারা এখানে এসে এমন সমস্ত খেলায় অংশগ্রহণ করেন যা পরিবারের সঙ্গে বসে দেখা যায় না, এমন অভিযোগ তুলেছিলেন দর্শকরা। এবার প্রত্যাশিতভাবেই টিআরপি তালিকায় প্রত্যক্ষ প্রভাব পরল গোটা ঘটনাটির। যে কারণে এই সপ্তাহের টিআরপি তালিকায় জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র কাছে হার মানতে হলো স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’কে।

এদিনের টিআরপি তালিকার ফলাফল দেখার পর দর্শকদের একটি বড় অংশ এক বাক্যে স্বীকার করে নিয়েছেন যে ‘দাদাগিরি’ সঞ্চালনার জন্য সঞ্চালক সৌরভ গাঙ্গুলী যে পরিমাণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন, ‘ইস্মার্ট জোড়ি’ মাধ্যমে সেই পরিমাণ দর্শকের কাছে পৌঁছাতে এখনো সক্ষম হয়ে ওঠেননি টলিউড সুপারস্টার জিৎ।

পাশাপাশি দীর্ঘদিন ধরে ‘দাদাগিরি’ দর্শকের মনে যে স্থান লাভ করতে সক্ষম হয়েছে, স্টার জলসার এই নতুন রিয়েলিটি শো এখনো তা করে উঠতে সক্ষম হয়নি। ফলস্বরূপ শেষ হাসি হেসেছেন ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলী।

রান্নাঘর (1.5)

দাদাগিরি S9 (5.5)

দিদি No.1{SUN} (5.2)

Ismart Jodi (4.4)

Back to top button