বাংলা সিরিয়াল

অবশেষে প্রকাশ্যে এলো অভিনেতা আদৃতের হবু স্ত্রী এর ছবি! তবুও বিয়ে নিয়ে একেবারে চুপ আদৃত রায়, টলিউডের যে কোনো হিরোইন কে হার মানিয়ে দেবে সৌন্দর্যে

গতকালই প্রকাশ্যে এসেছিল মিঠাই সিরিয়ালের সিদ্ধার্থের বিয়ের কথা। সূত্রানুযায়ী জানা গিয়েছিল চলতি বছরের আগামী নভেম্বর মাসেই অভিনেতা তার প্রেমিকার সাথে চার হাত এক করতে চলেছেন। প্রেমিকার নাম সুপ্রিয়া।

সামাজিক মাধ্যমে তেমন সক্রিয় নন অভিনেতা আদৃত রয়। এমনকি এই যুগে দাঁড়িয়ে ভাবতে অবাক লাগে অভিনেতার ইনস্টাগ্রামে কোনো অ্যাকাউন্ট নেই! বরাবরই ব্যক্তিগত জীবন নিয়ে অভিনেতা চুপচাপ থাকেন। তারে বিয়ের খবর চাউর হওয়ার পরেও অভিনেতা মুখে কুলুপ এঁটেছেন। তবে অভিনেতার সামাজিক মাধ্যমের সাথে কোন যোগাযোগ না থাকলেও অভিনেতার ফ্যান পেজ সামাজিক মাধ্যমে বেশ একটিভ। সেই ফ্যান ক্লাবের পোস্টেই ধরা পরল অভিনেতার হবু স্ত্রী এর ছবি।

জানা গেছে দীর্ঘ ১০ বছর ধরে অভিনেতা এক সম্পর্কে রয়েছেন। সেই সম্পর্কের কথা অজানা নয় দুই বাড়ির কারোরই। মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তার সাথে সাথে অভিনেতা বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকমহলে।

সংবাদমাধ্যম থেকে আদৃত এর কাছে সরাসরি প্রশ্ন রাখা হলে সেই প্রশ্ন এড়িয়ে গেছেন স্বয়ং অভিনেতা নিজেই। অভিনেতা শ্বশুরমশাই মুম্বাইয়ের নামী শিল্প পরিচালক।

অভিনেতার ফ্যান ক্লাবের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে অভিনেতা আদৃত রয় এবং তার বান্ধবীর ছবি। যদিও নেটিজেনের একাংশের মতে এই ছবি হতে পারে এডিট করা। আবার কেউ কেউ বলেছেন যতদিন না অভিনেতা নিজে থেকে এই বিষয়ে মুখ খুলছেন, তার সম্বন্ধে ততদিন কোনরূপ মন্তব্য না করাই ভালো। তবে অনেকেই এই ছবিটি আবার সত্যি মনে করেছেন তারা শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনেতার পথচলার শুরু হয়েছিল নুরজাহান, প্রেম আমার ২, পরিণীতা, পাসওয়ার্ড প্রভৃতি সিনেমার হাত ধরে। রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা এ সহকারি পরিচালক হিসাবে কর্মজীবন শুরু করেছিলেন অভিনেতা আদৃত রয়। অভিনয়ের পাশাপাশি তাঁর গানের গলা ও দুর্দান্ত। মাঝেমধ্যেই মিঠাই সিরিয়ালে তার প্রকাশ পায়। লকডাউন স্পেশাল এপিসোড এ যখন ‘শুট ফ্রম হোম’ চলছিল তখন রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে দেখা গিয়েছিল অভিনেতাকে গান করতে।

সেখানে অভিনেতা ‘আভি মুঝমে কাহি’ গানটি সকলের মুখ বন্ধ করে দিয়েছিলেন। এতটাই পারফেক্ট তার সুর-তাল-ছন্দ ছিল, তার গানের পর কোনরকম কথা বলতে ইচ্ছা করছিল না কারোরই। আসলে কথা বলে গানের সুন্দর রেশটা কাটাতে চাই ছিলেন না কেউই। বড় পর্দার সাথে সাথে ছোটপর্দাতেই অভিষেক হয়েছে অভিনেতার মিঠাই সিরিয়ালের হাত ধরেই।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritroyfc)

Back to top button