জুন আন্টির পর অনিন্দ্যর নতুন প্রেম ‘মিঠু দি’? সোশ্যাল মিডিয়ায় শোরগোল ‘শ্রীময়ী’র গল্প নিয়ে

টলিউডের বাংলা ধারাবাহিক গুলির মধ্যে ‘শ্রীময়ী’ সিরিয়ালটি বর্তমানে দর্শকের অত্যন্ত প্রিয়। গত এক বছরেরও বেশি সময় ধরে স্টার জলসা চ্যানেলে ‘শ্রীময়ী’ ধারাবাহিকটি মন জয় করে নিয়েছে অসংখ্য দর্শকের।

ছশোর বেশি এপিসোড ইতিমধ্যেই সম্প্রচারিত হয়েছে এবং প্রথম দিন থেকেই ভালো টিআরপি ধরে রাখতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি।

দর্শকের মনের মত হয়ে ওঠার জন্য শ্রীময়ীর গল্পের পাশাপাশি চরিত্রগুলোও অনেকাংশে ক্রেডিট পাওয়ার যোগ্য। শ্রীময়ী, ডিংকা, জাম্বো এমনকি খলচরিত্রে জুন আন্টি মন কেড়েছেন দর্শকদের।

কিন্তু অপর আরেকটি চরিত্র না থাকলে এই ধারাবাহিকটি এতটা জনপ্রিয় বোধহয় হয়ে উঠতো না। ধারাবাহিকে শুরুর দিকে সেই চরিত্র অগুরুত্বপূর্ণ থাকলেও বর্তমানে অনেকাংশেই ধারাবাহিকের গল্পে গুরুত্ব বেড়েছে সেই ‘মিঠু দি’র চরিত্রের।

মিঠুনের চরিত্রে অভিনেত্রী শর্মিলা দাশ মন কেড়েছেন সকলের। এবার শর্মিলার অন্য সিনেমায় অভিনীত একটি ছবি নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

ছবিটি সুপারস্টার জিৎ অভিনীত ‘আওয়ারা’ মুভির। যেখানে শর্মিলাকে কুয়োর পাড়ে বসে অভিনেতা খরাজ মুখোপাধ্যায়ের সঙ্গে রোমান্স করতে দেখা গিয়েছিল। এরপর ছবির গল্প অনুযায়ী কুয়োর মধ্যে পড়ে যান শর্মিলা।

এবার সেই ছবিটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর নেটিজেনরা একের পর এক হাস্যরসাত্মক মন্তব্য করলেন। কেউ বললেন বোধ হয় অনিন্দ্য দার প্রেমে পড়েই কুয়াশা পড়তে হলো মিঠু দিকে। কেউ আবার বলেন এবার বোধহয় অনিন্দ্যদাই আসবেন মিঠু দিকে কুয়ো থেকে তুলতে।

সব মিলিয়ে দর্শকের কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে এই মিঠুদি চরিত্র এবং শ্রীময়ীর আগামী গল্পে চরিত্রটি কিভাবে গড়ে ওঠে তা দেখতে অত্যন্ত আগ্রহী অনুগামীরা।