‘মিঠাই এর ‘নন্দা’ ওরফে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী কি মা হতে চলেছেন! জোর গুঞ্জন টলিপাড়ায়

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী জি বাংলার ধারাবাহিক :রানী রাসমনির’ মাধ্যমে মন জয় করে নিয়েছিলেন অনুগামীদের। বর্তমানে প্রিয়ম অভিনয় করছেন ‘মিঠাই’ ধারাবাহিকের নন্দা চরিত্রটিতে।

জি বাংলার পর্দায় সম্প্রচারিত হওয়ার পর থেকেই মিঠাই এর টিআরপি রেটিং অত্যন্ত ভালো এবং তার জন্যে অনেকটাই কৃতিত্ব পেয়েছেন প্রিয়ম।

কিন্তু হঠাৎই মিঠাই ধারাবাহিকটি থেকে সরে যেতে দেখা যায় প্রিয়ম কে। বর্তমানে লকডাউন এর কারণে টলিউডের শুটিং ফ্লোর বন্ধ থাকায় এমনিতেই বন্ধ ধারাবাহিকের শুটিং। তবে সূত্রের খবর, শুধু ধারাবাহিক নয় প্রিয়ম সরে গেছেন তার হাতে থাকা অন্যান্য ওয়েব সিরিজ এবং ধারাবাহিকের কাজ থেকেও।

এরপরই সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের তার বিভিন্ন পোষ্টের কমেন্ট বক্সে প্রশ্ন করতে দেখা যায় যে তিনি মা হতে চলেছেন কিনা।

প্রসঙ্গত 2019 সালে অভিনেতা শুভজিৎ করের সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর বিবাহসূত্রে আবদ্ধ হয়েছিলেন প্রিয়ম। সোশ্যাল মিডিয়ায় তাদের অ্যাকাউন্ট খুললেই দেখা যায় একে অপরকে নিয়ে তাদের প্রেম ভরা বিভিন্ন রকম পোস্ট।

লকডাউন এর কারণে এখন দুই অভিনেতা অভিনেত্রী সময় কাটাচ্ছেন বাড়িতে। তার মধ্যেই হঠাৎই পর্দা ছেড়ে প্রিয়ম এর বিরতি নেওয়ার কারণে তার মা হওয়ার জল্পনা শুরু হয় অনুগামীদের মধ্যে।

যদিও প্রিয়ম তার কমেন্ট বক্সে আসা সমস্ত প্রশ্নের জবাবে হ্যাঁ বা না কিছুই বলেননি, তবে তার অনুগামীরা আশা ছাড়ছেন না। তারা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন সুখবরের জন্য।