বাংলা সিরিয়াল

চরম ঘনিষ্ঠ দৃশ্য ‘দেশের মাটি’ ধারাবাহিকে! ‘পরিবারের সাথে আর স্টার জলসা দেখতে বসা যাবেনা’, প্রতিক্রিয়া নেটিজেনদের

স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকটি অতি অল্প দিনের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে। ধারাবাহিকের মূল চরিত্রদের পাশাপাশি রাজা এবং মাম্পির চরিত্র কিন্তু মন কেড়েছে দর্শকদের। তারা বহুদিন ধরেই চাইছিলেন টিভির পর্দায় এবার রাজা এবং মাম্পির মিলন দেখানো হোক।

তবে শেষ পর্যন্ত যখন ‘দেশের মাটি’ ধারাবাহিকে এই দুই পার্শ্বচরিত্রের ফুলশয্যার দৃশ্য সম্প্রচারিত হলো তখনই হাসি ঠাট্টায় মেতে উঠল নেট দুনিয়া। এদিন সোশ্যাল মিডিয়ায় একাধিক নেটিজেন নিজেদের প্রতিক্রিয়া শেয়ার করে নিয়েছেন নেট দুনিয়ার অন্যান্য বাসিন্দাদের সঙ্গে।

জানিয়েছেন পরিবারের সঙ্গে প্রতিদিনের মতোই সন্ধ্যেবেলা স্টার জলসা দেখতে বসে ছিলেন তারা। কিন্তু দেশের মাটি ধারাবাহিকের চরম ঘনিষ্ঠ দৃশ্য তাদের পরিবারের সামনে অস্বস্তিতে ফেলে দিয়েছে। তাই নেটিজেনদের একটি বড় অংশ বলছেন পরিবারের সঙ্গে আর তারা স্টার জলসা দেখতে বসবেন না।

তবে রাজা এবং মাম্পি এই দুই চরিত্রই নেটিজেনদের খুব প্রিয়। তাই বহু বাধা পেরিয়ে তাদের বিবাহ সম্পন্ন হয়ে ফুলশয্যার এপিসোডটি সম্প্রচারিত হওয়ায় যারপরনাই খুশি হয়েছেন দর্শকরা। কিন্তু তারা বলছেন যে ভাবে রবি ঠাকুরের গান ব্যবহার করে এই দুই চরিত্রের ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়েছে তা নিয়ে আপত্তি আছে অনেকেরই। কারণ অনেকেই পরিবারের সঙ্গে বসে সিরিয়াল দেখে থাকেন।

তবে গোটা বিষয় নিয়ে এখনো মুখ খোলেননি পর্দার রাজা ওরফে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় অথবা মাম্পির চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী রুকমা রায়।

Back to top button