বাংলা সিরিয়াল

‘যাচ্ছেতাই মহিলা বুড়িদের ভীমরতি রোখা খুব মুশকিল’, নিজের বাড়িতে বসন্ত উৎসবে মাতলেন ইন্দ্রাণী হালদার! আবির খেলার মাঝে বাউল গানে উদ্দাম নাচ অভিনেত্রীর, ট্রোল ও হলেন সোশ্যাল মিডিয়ায়

বসন্ত উৎসব উপলক্ষে রঙের খেলায় মেতে উঠতে দেখা গিয়েছে ইতিমধ্যেই টলিউডের একাধিক অভিনেতা এবং অভিনেত্রীদের। এবার সেই তালিকায় যোগদান করলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদার। অন্য কোথাও গিয়ে নয় বরং নিজের বাড়িতেই বসন্ত উৎসবের আয়োজন করতে দেখা গেছে অভিনেত্রীকে। যেখানে তাঁর ঘনিষ্ঠ একাধিক মানুষরা যোগদান করেছেন নাচে গানে মেতে ওঠার জন্য।

প্রসঙ্গত এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমের সামনে বসন্ত উৎসব নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। তিনি জানিয়েছেন ছোট থেকেই রং খেলাকে অত্যন্ত গুরুত্ব দিতেন তিনি। যে কারণে পরিবারের সকলে মিলে হোলিতে যোগদান করতেন তারা বড় হওয়ার পর একাধিকবার শান্তিনিকেতন গিয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে করোনার কারণে গত দু’বছর গৃহবন্দি হয়ে থাকতে হয়েছিল তাদের।

এবারও শান্তিনিকেতন যেতে পারেননি তবে একটুকরো শান্তিনিকেতনকে নিজের বাড়িতেই উঠিয়ে এনেছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। পাশাপাশি এদিন তার বাড়ির অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিল বাউল গানের। শান্তিনিকেতন থেকে তিনজন বাউল এসেছিলেন গান পরিবেশন করার জন্য। তাদের সঙ্গেই বাউল গানের সুরে উদ্দাম নাচে মেতে উঠতে দেখা যায় সকলের প্রিয় শ্রীময়ী ওরফে অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। তিনি জানিয়েছেন তার বাড়ির এই উৎসবে এদিন তিনি আমন্ত্রণ করেছেন তার কাছে সমস্ত ঘনিষ্ঠ মানুষজনকে।

Back to top button