বাংলা সিরিয়ালStory

দিদি নাম্বার 1-এর প্রতিযোগী হতে চান? জানুন অডিশনের জন্য কীভাবে করবেন আবেদন, এইসমস্ত পদ্ধতি গুলি ফলো করলে আপনিও যেতে পারেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে, জেনে নিন অডিশনের পদ্ধতি

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো জি বাংলা দিদি নাম্বার ওয়ান। প্রতিদিন বিকেল ৫ টা বাজলেই মা কাকিমারা টিভির সামনে বসে পড়েন এই শো দেখার জন্য। প্রত্যেকেই এই শো নিয়ে দারুণ উৎসাহী থাকে। একদিন মিস করেন না কেউ। টানা এক ঘন্টার এই শো দিনের সমস্ত ক্লান্তি ধুয়েমুছে সাফ করে দেয়। অনেকেই এই শো দেখার পরে নিজেরা এই মঞ্চে যেতে চান। চলুন আজ জেনে নেওয়া যাক কি করে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে আপনি অডিশনের জন্য যেতে পারবেন।

এটি দিদি নাম্বার ওয়ান এর নবমতম সিজন চলছে। আর বরাবরের মতো সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। প্রতিদিনই এই মঞ্চে উপস্থিত থাকেন বিভিন্ন দিদিরা অথবা দিদিদের জুটি। বিভিন্ন খেলার মাধ্যমে এই গেমে পয়েন্ট কালেক্ট করতে করতে করতে শেষে গিয়ে যার পয়েন্ট সবথেকে বেশি থাকে সেই হয় দিদি নাম্বার ওয়ান।

কয়েকটি সহজ পদ্ধতির মাধ্যমে আপনি ওদের নাম্বার ওয়ান অডিশন এর জন্য সুযোগ পেতে পারেন দিদি নাম্বার ওয়ান চলাকালীন অডিশন সংক্রান্ত যাবতীয় তথ্য দেওয়া হয়। আপনার সমস্ত বায়োডাটা নির্দিষ্ট ইমেইল অথবা ফোন নাম্বার মারফত পাঠাতে হবে কর্তৃপক্ষের কাছে। এছাড়াও জিটিভিতে যখন এই শো দেখানো হয় তখনও ওই অ্যাপের মাধ্যমে আপনি জেনে নিতে পারেন অডিশনের পদ্ধতি গুলি। সমস্ত তথ্য পেতে নিয়মিত ফলো করতে হবে আপনাকে দিদি নাম্বার ওয়ান এর শো অথবা জিটিভি অ্যাপ।

কটি পক্ষ থেকে জানানো হয় সমস্ত বারোটা সঠিক ইমেইল এর মাধ্যমে পাঠানোর পরে অডিশনের জন্য ফোন করা হয়। এরপর অডিশনে উত্তীর্ণ হতে পারলেই সরাসরি দিদি নাম্বার ওয়ানে যোগ দেওয়ার সুযোগ আসতে পারে আপনার কাছে। চ্যানেল এর পক্ষ থেকে সতর্ক বার্তা হিসেবে জানানো হয়েছে যে যদি কোন কোন সংস্থা থেকে দিদি নাম্বার ওয়ান এর রেজিস্টার করার জন্য টাকা চায় তাহলে কখনই সেই ফাঁদে পা দেবেন না কারণ দিদি নাম্বার ওয়ানে রেজিস্টার করার জন্য কোন অর্থ লাগেনা। ফলে যদি দিদি নাম্বার ওয়ানে সুযোগ দেওয়ার জন্য যদি কেউ টাকা চায় তাহলে বুঝতে হবে সেটি ফর্ড।

আপনার বায়োডাটা হিসেবে আপনার পরিচয়পত্র অর্থাৎ ভোটার বা আঁধার কার্ড এর জেরক্স কপি, যোগাযোগের নম্বর, পাসপোর্ট সাইজের ফটো।

Back to top button