বাংলা সিরিয়াল

‘প্রেম থাকলে তো তবে প্রেম ভাঙার প্রসঙ্গ আসছে, প্রিয়াঙ্কার সাথে সৌজন্যতা মূলক সম্পর্ক আমার’, রাহুলের সাথে সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন সন্দীপ্তা

সন্দীপ্তা সেন, বর্তমানে রানী রাসমণি ধারাবাহিকে পরিণত মা সারদার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। এর পাশাপাশি রাহুল বন্দ্যোপাধ্যায় দেশের মাটি ধারাবাহিকে রাজা চরিত্রে অভিনয় করছেন। রাজার বিপরীতে মাম্পির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রয়। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল অভিনেত্রী রুকমার জন্যই নাকি রাহুল ও সন্দীপ্তার সম্পর্কে চিড় ধরেছে। এবার অভিনেত্রী সন্দীপ্তা সেন নিজে মুখে দর্শকের এসব প্রশ্নের জবাব দিয়ে দিলেন। রাহুলের সাথে তার প্রেমের ব্যাপারে সরাসরি মুখ খুললেন অভিনেত্রী।

স্টার জলসার দেশের মাটি ধারাবাহিকে রাহুল বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়ের জুটি রীতিমত সাড়া ফেলে দিয়েছে। দর্শকেরা তাদের অনস্ক্রিন রসায়ন দেখে সেই রসায়ন অফ স্ক্রিনেও টেনে এনেছেন। বেশ কিছুদিন আগেই সম্প্রচারিত হয়েছে দেশের মাটি ধারাবাহিকের ফুলশয্যার এপিসোডটি। সেখানে রাহুল রুকমার অন্তরঙ্গ দৃশ্য ‘পরিবারের সামনে বসে দেখা যায়নি’ এরকমি অভিযোগ দর্শকদের। শোনা যায় এই জুটির জনপ্রিয়তার দরুনই সন্দীপ্তা ও রাহুল বন্দ্যোপাধ্যায় এর মধ্যে দূরত্ব বাড়ছে। এই প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্য, “প্রচুর প্রশ্নও করা হয়েছে এই নিয়ে। কিন্তু একটা কথা কেউ বুঝতে চায় না। প্রেমটা থাকলে তবেই তো সেটা ভাঙারও অবকাশ থাকে। আমার এবং রাহুলের সম্পর্কটাকে মানুষ শুধু বন্ধুত্ব ভাবলে উপকৃত হব।”

রুকমার সাথে সম্পর্কের গুঞ্জন অভিনেত্রী সন্দীপ্তা জীবনে কি একদমই প্রভাব ফেলেনি! এই প্রসঙ্গে উত্তর দিতে গিয়ে অভিনেত্রী বলেছেন, “‘দেশের মাটি’-তে ওদের জুটিটাকে মানুষ পছন্দ করছে। আর দর্শক পর্দায় যা দেখে, অনেক সময় সেটাকেই সত্যি বলে ধরে নেয়। ‘তুমি আসবে বলে’-র পর থেকে আমার এবং রাহুলের সঙ্গেও তো সেটাই হয়েছে। আমাদের নিয়েও তো কম লেখালেখি হয়নি। এমনকি এখনও হচ্ছে। এটুকু বলতে পারি, রাহুল আমার খুবই ভাল বন্ধু। আমি যেমন সব সময় ওর পাশে থেকেছি, ওকেও একই ভাবে পাশে পেয়েছি।”

ইতস্তত শোনা যায় অভিনেত্রী সন্দীপ্তার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সাথে অভিনেতা রাহুল বন্দোপাধ্যায়ের বিচ্ছেদ হয়েছে। এই নিয়ে অভিনেত্রী সন্দীপ্তা সেন প্রিয়াঙ্কার সাথে কতটা সুসম্পর্ক বজায় রাখতে পেরেছেন সেই প্রসঙ্গে জানাতে গিয়ে অভিনেত্রী উল্লেখ করেছেন, “কে কী ভাবল, সেটা আমি নিয়ন্ত্রণ করতে পারব না। গত বছর পুজোয় আমি আর প্রিয়াঙ্কা একটা গানের ভিডিয়োতে একসঙ্গে কাজও করলাম। ও হয়তো আমার খুব ভাল বন্ধু নয়। কিন্তু দেখা হলেই আমরা কথা বলি, একে অপরকে দেখে হাসি। আর এই সৌজন্যটুকু না দেখানোর কোনও কারণ আমি খুঁজে পাই না।”

সম্প্রতি অভিনেত্রী ছোট পর্দা, বড় পর্দা এবং ওয়েব সিরিজ এই তিন জায়গাতেই কাজ করছেন। এই জন্য অনেকেই অভিনেত্রীকে ‘অলরাউন্ডারের’ তকমা দিয়ে দিয়েছেন। অভিনেত্রীকে অঞ্জন দত্তের ওয়েব সিরিজ মার্ডার ইন দ্য হিলসে, মৈনাক ভৌমিকের একান্নবর্তী সিনেমায় এবং করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের সারদার চরিত্রে একই সময়ে দেখা যাচ্ছে। অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি একজন মনোবিদ ও। লকডাউনে তিনি শুরু করেছেন কাউন্সেলিং। মানুষের মনের দুঃখ সারাতে তিনি সাহায্য করছেন।

Back to top button