বাংলা সিরিয়াল

“‘রানী রাসমনি’র মত এত আইকনিক সিরিয়ালে ‘সারদামণি’ চরিত্র করতে পেরে আমি খুব খুশি, ১০০% দিয়ে কাজটি করতে চাই”: সন্দীপ্তা সেন

বহু প্রতিক্ষার অবসান সমাপ্ত হয়ে হতে চলেছে চলেছে ‘বহু প্রতীক্ষিত মিলন’। পর্দায় এবার দেখা যাবে গদাধর ও সারদামণি কে একসাথে। রানী রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়া রায়ের চরিত্রের জীবনাবসান হয়েছে অনেকদিন আগেই। তারপর থেকেই নতুন প্রোমোতে দেখা যাচ্ছিল পরিণত সারদা মায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

ইতিমধ্যেই গদাধর পাড়ি দিয়েছেন কামারপুকুরের উদ্দেশ্যে, অন্যদিকে জয়রামবাটি থেকে যাত্রা শুরু করেছেন মা সারদামণি। পথে যদিও কয়েকজন তস্করের হাতে পড়েছিলেন মা। তবে তাকে উদ্ধার করেছে যোগেশ্বরী ভৈরবী। গদাধরের যোগ্য ঠিক কতটা তা পরীক্ষা করে দেখবেন মা ভৈরবী। সবকটি পরীক্ষাতে উত্তীর্ণ হবেন মা সারদা কারণ তার ওপর যে রয়েছে মা ভবতারিণীর আশীর্বাদ!

এই চরিত্রে অভিনয় করতে পেরে অভিনেত্রী সন্দীপ্তা সেন নিজেকে খুব লাকি বলে মনে করছেন। ছোটপর্দার পাশাপাশি বড় পর্দা এবং ওটিটি প্ল্যাটফর্মেও অভিনয় করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। রানী রাসমণি ধারাবাহিকে সারদা মায়ের চরিত্রের হাত ধরে অভিনেত্রী ছোটপর্দায় আবার কামব্যাক করছেন।

অভিনেত্রী জানিয়েছেন, “মা সারদামণি বাঙালির কাছে খুব প্রিয় একটি চরিত্র খুব কাছের একজন মানুষ। এরকম চরিত্র করতে পারা সত্যি খুবই ভাগ্যের ব্যাপার। প্রত্যেক বাঙালি বাড়িতে সারদা এবং রামকৃষ্ণের ছবি তো আছেই, আমি নিজেও ছোটবেলা থেকে অনেক গল্প শুনেছি তাদের।

রানী রাসমনির মত এত আইকনিক সিরিয়ালে আমি সারদামণি চরিত্র করতে পেরে আমি খুব খুশি। আমার ১০০% দিয়ে আমি কাজটি করতে চাই। বাকিটা সবই আপনাদের ওপর, আপনাদের কেমন লাগে সেটাও জানাবেন একদমই মিস করবেন না রানী রাসমনির উত্তর পর্ব।”

এছাড়াও অভিনেত্রী সন্দীপ্তার আরো সংযোজন, “আমি যখন রানী রাসমণির সেট দেখতাম, তখন মনে হয়েছিল সেটটি বেশ ভাল। মায়ের প্রতিমা, ভক্তি এসেছিল মন থেকে। এখন আমি যখন সেটে অভিনয় করছি …. সব মিলিয়ে আমার খুব ভাল লাগছে।তাই এখানে এসে কাজ করতে পেরে আমি খুব উচ্ছ্বসিত।”

Back to top button