বাংলা সিরিয়াল

‘তোমার পটল বড় হয়ে গেছে!’ বেলি ডান্স করে নেটিজেনদের নোংরা মন্তব্যের শিকার ছোটপর্দার ‘পটলকুমার’ খ্যাত অভিনেত্রী হিয়া দে

এখনকার যেকোনো টেলি তারকারাই সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাকটিভ থাকেন। বাদ যায় না খুদে তারকারাও। খুদে তারকাদের মধ্যে অন্যতম হলেন হিয়া দে। ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিক দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন এই অভিনেত্রী। বর্তমানে তিনি স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে ফেলনার চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি নিজের নাচের একটি ভিডিওর জন্য নেটিজেনদের কু-মন্তব্যের শিকার হয়েছেন হিয়া।

সোশ্যাল মিডিয়ায় পর্দার ফেলনা ভালোই অ্যাকটিভ। তিনি প্রায়ই নিজের নানা রিল ভিডিও শেয়ার করে থাকেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। যা নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। সোশ্যাল মিডিয়ায় হিয়ার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তবে মাঝে মাঝেই অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতো বিভিন্ন কারণে নেটিজেনদের কু-মন্তব্যের শিকার হন এই অভিনেত্রী। এর আগেও এমন ঘটনা ঘটেছে তার সঙ্গে। তুই সেই ঘটনার আবারো পুনরাবৃত্তি ঘটতে দেখা গেল। তার একটি নাচের ভিডিও দেখে নেটিজেনরা নানা ধরনের মন্তব্য করেছেন তার সম্বন্ধে।

সম্প্রতি হিয়া দে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ওয়েস্টার্ন ডান্সের একটি ভিডিও পোস্ট করে সে, যেখানে তাকে বেলি ডান্স করতে দেখা গেছে। এই ভিডিও শেয়ার করার সাথে সাথেই তা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। আর তারপর থেকেই বিভিন্ন ধরনের মন্তব্য আসতে শুরু করে। তার মধ্যে কু-মন্তব্যের পরিমাণটাই বেশি ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

কেউ কেউ বলেছেন তার এই ধরনের নাচ করা উচিৎ হয়নি। আবার কেউ কেউ তার শারীরিক গঠন নিয়ে কু-মন্তব্য ছুড়ে দিয়েছেন তার দিকে। তবে এমন পরিস্থিতির শিকার আগেও হয়েছেন হিয়া দে। প্রতিবারের মত এবারেও এই সমস্ত মন্তব্যকে পাত্তা দেননি তিনি। পজিটিভ হোক কিংবা নেগেটিভ সমস্ত মন্তব্যকেই এড়িয়ে গিয়েছেন তিনি। বরাবরই নিজের যেটা পছন্দ সেই কাজটাই করতে ভালোবাসেন তিনি। এক্ষেত্রে তার অন্যথা হয়নি। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। তারা এমন কু-মন্তব্য দেখে তার পাশে দাঁড়িয়েছেন এবং তাকে সমর্থন করেছেন। তবে এই বিষয়ে অভিনেত্রী আলাদাভাবে কিছু বলেননি।

Back to top button