বাংলা সিরিয়াল

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচ ‘মিঠাই’ ধারাবাহিকের সদস্য দের! তুমুল ভাইরাল ভিডিও

গতবছর থেকেই ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি রীতিমতো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। গান গেয়ে বাদাম বিক্রি করার অভিনব পদ্ধতির জন্যই তিনি ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। গান গেয়ে বাদাম বিক্রি করার দৃশ্য কোন এক নেটিজেন ক্যামেরাবন্দি করে শেয়ার করে দিয়েছিলেন নেটমাধ্যমে। আর তারপর থেকেই বাদাম কাকু হিট। বর্তমানে তার এই গান পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে।

এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের আউটডোর শুটিং চলছে। মিরিকে শুটিং চলছে ধারাবাহিকের। দাদাই ও ঠাম্মির হানিমুনের নাম করে মিঠাই ও সিদ্ধার্থকে নিয়ে যাওয়া হয়েছে পাহাড়ে। সেখানেই এক রাত মিঠাইকে খুঁজে না পেয়ে সে বুঝতে পারে নিজের অজান্তেই মিঠাইকে ভালোবেসে ফেলেছে সে। এমনকি পাহাড়ের বুকে দাঁড়িয়ে চা বাগানের মাঝে চিৎকার করে মিঠাইকে ‘আই লাভ ইউ’ বলেছে সিদ্ধার্থ। তবে অনস্ক্রিন এবং অফস্ক্রিন হল্লা পার্টি হিট। সম্প্রতি শুটিংয়ের ফাঁকে হল্লা পার্টির বেশ কয়েকজন সদস্য মিলে নাচলেন বর্তমানে সবথেকে ট্রেন্ডিং গান ‘কাঁচা বাদাম’এ। বর্তমানে সেই ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

যে হোটেলে কিংবা রিসোর্টে ধারাবাহিকের শুটিং চলছে সেখানকার ছাদেই এই গানে রিল বানিয়েছেন তারা। ভিডিওতে পর্দার রাতুল, সোম, ঠাম্মি, শ্রী ও নন্দাকে দেখা গিয়েছে। রীতিমতো মজার ছলেই তুমুল নেচেছেন তারা। এই মুহূর্তে হল্লা পার্টির বানানো এই রিল ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় তুমুল ভাইরাল হয়েছে। বলাই বাহুল্য, এমন কোন তারকা হয়তো বাকি নেই যারা এই গানের সাথে ইনস্টারিল বানাননি। দেশ থেকে বিদেশের সমস্ত তারকাদের পাশাপাশি সাধারণরাও এই গানের তালে তাল মিলিয়েছেন। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে তা।

 

View this post on Instagram

 

A post shared by dhrubajyoti sarkar (@dhrubo.s)

Back to top button