বাংলা সিরিয়াল

অবশেষে পিলুকে নিজের মেয়ে বলে স্বীকার করলেন গুরুজী আদিত্যনারায়ণ ! সামনে এল ‘পিলু’র টানটান পর্ব

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘পিলু’র সম্প্রচার। গ্রাম বাংলার লোকসংগীত এবং শাস্ত্রীয় সংগীতের মিশেলে গড়ে উঠেছে এই ধারাবাহিকের পটভূমিকা। পাশাপাশি ধারাবাহিক শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই নেটিজেনরা জানতে পেরেছিলেন এই ধারাবাহিকের নায়িকা পিলু আসলে গুরুজি আদিত্য নারায়নের সন্তান। পাশাপাশি কিছুদিনের মধ্যেই আদিত্য নারায়নও সে কথা জানতে পেরে গিয়েছিলেন।

এরপরই অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন আদিত্য নারায়নের মনের কথা জানার জন্য। এবার অবশেষে পিলুকে নিজের মেয়ের স্বীকৃতি দিতে দেখা গেল গুরুজিকে। নিজের মায়ের কাছে গিয়ে তিনি স্বীকার করে নিলেন যে ধারাবাহিকের নায়িকা পিলুর মা কল্যাণী আসলে তার প্রথম স্ত্রী। তবে পিলু জন্মানোর আগেই তাকে ছেড়ে চলে গিয়েছিলেন কল্যাণী।

যদিও তিনি বলেছিলেন মূলত গুরুজীর জনপ্রিয়তার কারণেই তিনি তাঁকে ছেড়ে গিয়েছেন। তবে দর্শকরা মনে করছেন এর পিছনে হয়তো অন্য কোন সত্য রয়েছে। তবে অবশেষে পিলুকে গুরুজি নিজের মেয়ে হিসেবে মেনে নেওয়ায় দারুণ খুশি হয়েছেন নেটিজেনরা।

পাশাপাশি তারা জানাচ্ছেন গুরুজীর দ্বিতীয় মেয়ে কিংবা দ্বিতীয় স্ত্রী এই সত্য জানতে পারলে কি হবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। এই মুহূর্তে টিআরপি তালিকাতেও বেশ ভালো ফলাফল করতে দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকটিকে।

Back to top button