পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা গুনগুনের, আর তাতেই এবার বেজায় চটেছে সৌজন্য! দুজনের সম্পর্কের ভবিষ্যত কি, জল্পনায় মজে নেটিজেনরা

স্টার জলসা চ্যানেলের খড়কুটো সিরিয়ালটি ঢুকে পড়েছে প্রতিটি বাঙালি ঘরের ড্রইংরুমে। সিরিয়ালের প্রথম দিন থেকেই বাড়তে থাকে ধারাবাহিকটির জনপ্রিয়তা। মধ্যিখানে সেই জনপ্রিয়তা হয়ে ওঠে আকাশ ছোঁয়া।

একান্নবর্তী পরিবারের গল্প, মেলোড্রামা এবং একাধিক দুষ্টু মিষ্টি পারিবারিক সম্পর্কের রসায়নে ধারাবাহিকটি হয়ে উঠেছিল অনেকেরই অত্যন্ত প্রিয়। কিন্তু বর্তমানে দর্শকরা সিরিয়ালটিকে একঘেয়ে বলে দাগিয়ে দিয়েছেন। অনেকের কাছেই অসহ্য হয়ে উঠেছে ধারাবাহিকের নায়িকা গুনগুন অর্থাৎ বাস্তবের তৃণার অভিনয়।

তবে এবার নির্মাতারা নিয়ে এসেছেন গল্পের নতুন মোড়। খড়কুটোর একাধিক অভিনেতার সঙ্গে এবার যোগ দিয়েছেন আদিল নামের একটি চরিত্র। চরিত্রটি রহস্যে ভরা। সিরিয়ালের পটকা চরিত্রের সঙ্গে আগমন ঘটে তার, তবে দুজনের মধ্যে কি সম্পর্ক তা কিন্তু দর্শকের কাছে খোলসা করেননি নির্মাতারা।

তবে নায়িকা গুনগুন গোয়েন্দাগিরি করে জানতে পেরে গেছে পটকা আদিলের সম্পর্ক। তার পরেই দেখা যায় নির্দ্বিধায় গুনগুন সময় কাটাচ্ছে আদিল এর সঙ্গে। গুনগুন ও আদিল এই দুই চরিত্রকে বেশ ঘনিষ্ঠ বন্ধু হয়েও উঠতে দেখা গেছে। তবে পর্দায় গুনগুনের স্বামী সৌজন্য এখনো জানেনা আদিলের আসল পরিচয়, তাই আদিল এখনো তার কাছে এক অজানা অচেনা পরপুরুষ।

অচেনা পরপুরুষের সঙ্গে নিজের স্ত্রী গুনগুনকে অনেকটা সময় কাটাতে দেখে এবার যারপরনাই ক্ষুব্ধ সৌজন্য।
এতদিন পর্যন্ত গুনগুন সৌজন্যর সম্পর্কের রসায়ন বেশ জমজমাট হলেও এবার সেখানে দেখা যাচ্ছে রাগ অনুরাগ এর পালা।

গুনগুন সৌজন্যর ঝগড়ায় মুষড়ে পড়েছেন দর্শকরাও। তাই সবাই অধীর আগ্রহে এখন চোখ রেখেছেন সিরিয়ালটিতে আগামীতে কিভাবে এই দুজনের সম্পর্কের রসায়ন আবার ফিরে আসে তা দেখার জন্য।