বাংলা সিরিয়াল

‘ডাইনোসর বিলুপ্ত হয়ে গেছে!মানুষ ও বিলুপ্ত হয়ে যাবে খালি থেকে যাবে, এই দুটো ন্যাকা আর নেকি আর এই সিরিয়ালের লেখিকা আর কৌটো কৌটো গাঁজা!’গুড্ডি অঙ্কুশের প্রেমের ভিডিও দেখে কী বলছেন দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে দেখা যাচ্ছে যে, জীবনের শেষ পর্যায়ে এসে গুড্ডি হুবহু অনুজের মত দেখতে অঙ্কুশ ভাটিয়ার প্রেমে পড়েছে ও সে অপরাধী জেনে তাকে নিরপরাধ সাব্যস্ত করবার জন্য নিজে একজন প্রাক্তন আইপিএস অফিসার হওয়া সত্ত্বেও অঙ্কুশের আইনজীবী হয়ে সওয়াল করছেন। এই ধারাবাহিকের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে যে, বিশাখার বলা কথা মিথ্যে এবং অঙ্কুশের বলা কথা সত্যি এটা প্রমাণ করে দিয়েছে আর তারপর অঙ্কুশ তার দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছে এবং জিজ্ঞেস করছে কিভাবে করলে? গুড্ডি জানায় তার কাজ এটা। এরপর ভিডিওতে দেখা যায় যে অঙ্কুশ বলে গুড্ডিকে তার ছাড়তে ইচ্ছা করছে না কারণ জীবনে তাকে এভাবে কেউ ভালোবাসে নি। গুড্ডি বলে সে তো তাকে ছাড়তে বলেনি এগিয়ে যেতে বলেছে কারণ তাকেও অনেক কাজ করতে হবে হোমওয়ার্ক করতে হবে এই কেসটি নিয়ে। তখন অঙ্কুশ জিজ্ঞেস করে তোমার লয়ার তোমাকে সাপোর্ট করছে না না? গুড্ডি বলে সাপোর্ট করছে কিন্তু অফিসিয়ালি মেন্টালি সাপোর্ট করছে না, তার কোথাও না কোথাও একটা এথিক্স বাঁধছে, আমি তাকে বোঝাতে পারি যে, যে কেউ অপরাধী হয়ে জন্মায় না, কিন্তু তাকে তো জোর করতে পারি না। এরপর গুড্ডি জানায় তাকে এগোতে হবে তবে সে খুব শিগগিরই অঙ্কুশের জামিনের ব্যবস্থা করবে অল্প কটা দিনই আর তাকে জেলে থাকতে হবে, অঙ্কুশ জানায় সে তো ভেবেছিল সারা জীবনটাই তার জেলে কেটে যাবে।-এই প্রোমো দেখে, গুড্ডি ভক্তরা যেমন বলেছেন, একেই বলে প্রকৃত ভালোবাসা, তেমনি গুড্ডি হেটাররা শুরু করেছেন ট্রোল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“ডাইনোসর বিলুপ্ত হয়ে গেছে, মানুষও বিলুপ্ত হয়ে যাবে…খালি থেকে যাবে তিনটে লুচ্চা…এই দুটো নেকা আর নেকী আর সাথে এই চটি সিরিয়ালের লেখিকা…আর সাথে কৌটো কৌটো গাঁজা…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh