বাংলা সিরিয়াল

মিঠাই ভক্তদের জন্য দারুন সুখবর, বাংলা ধারাবাহিক জগতে নতুন ইতিহাস গড়লো ‘মিঠাই’ ধারাবাহিক

বর্তমানে আবারো জমে উঠেছে মিঠাই ধারাবাহিক। মাঝে একঘেয়ে গল্পের জন্য দর্শকদের কাছে এই ধারাবাহিক একঘেয়ে হয়ে উঠেছিল। তাই ধারাবাহিক দেখার প্রতি দর্শকদের অনীহা জন্মেছিল। কিন্তু আবারও নতুন টুইস্ট এর মাধ্যমে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করছে এই ধারাবাহিক। সম্প্রীতি ধারাবাহিকে দেখানো হয়েছে ওমি আগারওয়ালের গুলিতে আহত হয়েছে মিঠাই। সিদ্ধার্থ কে বাঁচাতে গিয়ে বর্তমানে সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে, এখন মিঠাই কত তাড়াতাড়ি সুস্থ হয়ে সেটার অপেক্ষা করছেন দর্শকেরা। সকলেই প্রার্থনা করছে যাতে খুব শীঘ্রই মিঠাই সুস্থ হয়ে বাড়িতে ফিরে আসে কারণ মিঠাই ছাড়া বাড়ি একেবারে ফাঁকা ফাঁকা লাগে।

ধারাবাহিকের একঘেয়ে গল্পের কারণে টিআরপি তালিকাতেও বেশ পিছিয়ে পড়েছিল এই ধারাবাহিক। প্রথম স্থান থেকে একেবারে পঞ্চম স্থানে নেমে গিয়েছিল বাংলার সেরা ধারাবাহিক। তবে আবারো বদল ঘটলো টিআরপি তালিকায়। গল্পের টুইস্ট আসায় আবারও মিঠাইয়ের ভাগ্যের চাকা ঘুরলো। এই সপ্তাহতেই মিঠাই ফিরে পেল তার প্রথম স্থান। এই সপ্তাহের টিআরবি তালিকায় ৮. ৩. নিয়ে প্রথম স্থানে জায়গা দখল করেছিল এই ধারাবাহিক।

অনেক দর্শকেরাই ভেবেছিল মিঠাই হয়তো আর ফিরে আসতে পারবে না নিজের পুরনো জায়গায়। কিন্তু অধিকাংশ মিঠাই ভক্তরাই বিশ্বাস রেখেছিল ধারাবাহিকের প্রতি। তারা জানতো যে মিঠাই ঠিক আবার একদিন ঘুরে দাঁড়াবে এবং নিজের প্রথম স্থান দখল করে নেবে। আর সেটাই হলো দর্শকদের ভরসা ভালোবাসায় মিঠাই আবারো নিজের পুরনো জায়গায় ফিরে পেল। এই সপ্তাহে প্রথম স্থান অধিকার করে নিল মিঠাই। আর বাহান্ন সপ্তাহ সম্পূর্ণ করল প্রথম স্থানে থেকে। অর্থাৎ গোটা এক বছর মিঠাই ধারাবাহিক TRP তালিকায় প্রথম স্থানে জায়গা দখল করে রাখলো। এটা বাংলা ধারাবাহিক জগতের ইতিহাসে প্রথম। প্রথম কোন ধারাবাহিক এক বছর প্রথম স্থান অধিকার করে ছিল। আর এটা মিঠাই ভক্তদের জন্য তো বটেই ধারাবাহিককে সকলের জন্যই বেশ আনন্দের খবর।

Back to top button