বাংলা সিরিয়াল

‘রানী রাসমণি’র মথুরের পর এবার রবীন্দ্রনাথ ঠাকুর হয়ে পর্দায় ফিরলেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়! সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলড অভিনেতা

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের কিন্তু মহানায়ক উত্তম কুমারের নাতি বাদেও আরো একটি পরিচয় আছে। নিজ গুণেই তিনি একের পর এক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ সমস্ত চরিত্রে দারুন অভিনয় করে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন। এর আগে দীর্ঘদিন ধরে তিনি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমণিতে রানিমার মেজ জামাই মথুরামোহন বিশ্বাসের চরিত্রে অভিনয় করেছিলেন।

কিন্তু বর্তমানে গল্পের কারণে শেষ হয়েছে তার চরিত্রের মেয়াদ, ফলে ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন গৌরব। অভিনেতা এরপরেই জানিয়েছিলেন রানী রাসমণিতে তার কাজ ফুরালেও তার হাতে রয়েছে একাধিক ছোটপর্দার অফার। মথুর এর চরিত্র থেকে নিজেকে বের করে আনতে অন্য কোন চরিত্রে যথাসম্ভব দ্রুত তিনি ফিরবেন, এমনটাই আশ্বাস দিয়েছিলেন তিনি অনুগামীদের।

সেই মতই এবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাধক বামাক্ষ্যাপা’র একটি প্রোমো রিলিজ হতেই সেখানে তরুণ বয়সের রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে দেখা গেল গৌরব চট্টোপাধ্যায়কে। এখানেও তার চরিত্রটি সমান গুরুত্বপূর্ণ। তবে প্রিয় অভিনেতাকে তরুণ বয়সের রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

চরিত্র থেকে বেরোতে গৌরব যে রবীন্দ্রনাথ সাজবেন তা ধারণা করতে পারেননি কেউই। পাশাপাশি তাকে মোটেও মানায়নি রবি ঠাকুরের চরিত্রে, এমন মন্তব্যও করেছেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে আবারো অভিনয়ের মাধ্যমে নেটিজেনদের মন তিনি পাল্টাতে পারেন কিনা সেদিকেই তাকিয়ে আছেন গৌরব এর অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button