বাংলা সিরিয়াল

‘ঘুমের মধ্যে স্বামী অরিন্দমকে জড়িয়ে ধরল নোলক’! ‘গোধূলি আলাপে’র আগামী পর্ব দেখার জন্য এই মুহূর্তে মুখিয়ে আছেন উত্তেজিত অনুগামীরা

স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি এই মুহূর্তে তুমুল জনপ্রিয় হতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। যদিও প্রথমদিকে এই ধারাবাহিক নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরার চেষ্টা করেছেন ধারাবাহিকে নির্মাতারা। তবে ধারাবাহিকের গল্প নিয়ে প্রথম থেকেই চূড়ান্ত আত্মবিশ্বাসী ছিলেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন। তার হাত ধরেই এ8 ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সোমু সরকারকে।

তবে এবার ধারাবাহিকের আগামী পর্বের এক ঝলক দেখার পর উত্তেজিত হয়ে উঠতে দেখা গেল ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের অনুগামীদের। কারণ এদিনের পর্বে তারা দেখতে পাবেন ঘুমের মধ্যে মহিষাসুরকে বধ করার কথা বলছিল নোলক। তাকে দেখার জন্য কাছে যেতেই এরপর সে জড়িয়ে ধরে স্বামী অরিন্দমের হাত।

এই দৃশ্য দেখার পর ধারাবাহিকের অনুগামীদের একটি বড় অংশ মনে করছেন এভাবেই হয়তো একে অপরের কাছাকাছি আসতে সক্ষম হবে এই ধারাবাহিকের অসমবয়সী মুখ্য চরিত্ররা। তবে ইতিমধ্যেই অন্যান্য ধারাবাহিকের প্রিয় জুটিকে রীতিমতো পাল্লা দিয়ে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছে অরিন্দম এবং নোলকের জুটি। তাই আগামী পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh