বাংলা সিরিয়াল

‘হাঁটুর বয়সী বউকে শহুরে কায়দা শেখাতে গিয়ে শাওয়ারের জলে নাজেহাল উকিলবাবু অরিন্দম’! দেখুন ‘গোধূলি আলাপে’র মিষ্টি মুহূর্ত

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। প্রসঙ্গত অসমবয়সী প্রেম এই ধারাবাহিকের গল্পের পটভূমিকা হওয়ার জন্য ধারাবাহিকের সম্প্রচার শুরু হওয়ার আগেই নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল ‘গোধূলি আলাপ’কে। তবে এই ধারাবাহিকের অন্যতম মুখ্য অভিনেতা কৌশিক সেন দর্শকদের উদ্দেশ্যে অনুরোধ জানিয়েছিলেন ধারাবাহিকটিকে একটু সময় দেওয়ার জন্য তিনি জানিয়েছিলেন তিনি মনে করেন একটু সময় দিলেই ধারাবাহিকের গল্প দর্শকদের ভালো লাগবে।

এবার তার কথা সত্যি করে প্রায় অপ্রত্যাশিতভাবেই ‘গোধূলি আলাপে’র নতুন পর্ব দারুণ পছন্দ হয়েছে ধারাবাহিকের দর্শকদের। প্রসঙ্গত এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে টলিউডে প্রবেশ করেছেন নবাগত অভিনেত্রী সোমু সরকার। এবার ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেলেন গ্রামের মেয়ে নোলককে শহুরে আদব-কায়দা শেখানোর চেষ্টা শুরু করেছেন তার স্বামী পেশায় উকিল অরিন্দম রায়।

কিন্তু বাথরুমে গিয়ে বিভিন্ন কলের নিয়মকানুন শেখানোর আগেই শাওয়ারের জলে ভিজে যেতে দেখা যায় সকলের প্রিয় উকিল বাবুকে। প্রসঙ্গত বয়সের পার্থক্য থাকলেও ইতিমধ্যেই এই ধারাবাহিকের জুটি দারুণ পছন্দ হয়েছে দর্শকদের।

তাই এদিনের পর্ব দেখার পর কমেন্ট এর মাধ্যমে তারা জানিয়েছেন ভীষণ মিষ্টি লেগেছে তাদের গোটা মুহূর্তটি। যা থেকে এদিন প্রমাণ হয়ে গিয়েছে ইতিমধ্যেই জুটি হিসেবে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন অভিনেতা কৌশিক সেন এবং অভিনেত্রী সোমু সরকার।

Back to top button