বাংলা সিরিয়াল

উকিল দিদির ষড়যন্ত্রে গ্রেফতার হলো নোলক, উকিল বাবু অরিন্দম কি পারবে স্ত্রীকে বাঁচাতে! তীব্র চাঞ্চল্যের সৃষ্টি ‘গোধূলি আলাপে’র নতুন প্রোমো ঘিরে

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা কৌশিক সেন এবং নবাগতা টলিউড অভিনেত্রী সোমু সরকারকে। ইতিমধ্যেই তাদের জুটি রীতিমতো মন জয় করে নিয়েছে নেটিজেনদের। প্রসঙ্গত অসমবয়সী প্রেম এবং বিবাহ দেখানোর জন্য প্রথম দিকে বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল এই ধারাবাহিকের গল্পকে।

সেসময় অভিনেতা কৌশিক সেন জানিয়েছিলেন দর্শকদের উচিত ধারাবাহিকটিকে একটু সময় দেওয়া, তাহলেই তারা ধারাবাহিকের গল্পকে ভালবাসে সক্ষম হবেন বলে, দাবি করেছিলেন অভিনেতা। বলা যেতে পারে তার দাবি সত্যি করেই এখন নেটিজেনদের প্রিয় হয়ে উঠেছে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি। পাশাপাশি টিআরপি তালিকাতেও ভাল ফলাফল করেছে ‘গোধূলি আলাপ’।

যে কারণে এবার ধারাবাহিকের নতুন প্রোমো তীব্র চাঞ্চল্য সৃষ্টি করলো সোশ্যাল মিডিয়ায়। কারণ এদিন চ্যানেলের তরফ থেকে যে প্রোমো শেয়ার করা হয়েছে সেখানে দেখা গিয়েছে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র উকিল দিদি অর্থাৎ অভিনেত্রী রোশনি ভট্টাচার্য্য ষড়যন্ত্র করে ফাঁসিয়ে দিয়েছেন ধারাবাহিকের নায়িকা নোলককে। যে কারণে আদালত অবমাননার দায়ে গ্রেপ্তার হয়েছে নোলক। কিভাবে এবার উকিলবাবু অরিন্দম, স্ত্রীকে মিথ্যা মামলা থেকে ছাড়িয়ে আনেন তা দেখার জন্য বর্তমানে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘গোধূলি আলাপে’র অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh