বাংলা সিরিয়াল

‘মিঠাই-সিড এর থেকেও দারুণ কিউট জুটি’! প্রথমে বিতর্ক তৈরি করলেও এবার অতি অল্প দিনেই দর্শকদের মন জয় করলো ‘গোধূলি আলাপে’র নোলক-অরিন্দমের কেমিস্ট্রি

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। রাজ চক্রবর্তী প্রযোজিত এই ধারাবাহিকে ইতিমধ্যেই অন্যরকম গল্প দেখতে পেয়েছেন দর্শকরা। বলাই বাহুল্য এই ধারাবাহিকের অসমবয়সী প্রেমের গল্প মেনে নিতে প্রথমে বেশ অসুবিধা হয়েছিল বাংলা ধারাবাহিক প্রেমীদের। তবে এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন জানিয়েছিলেন ধারাবাহিকটিকে একটু সময় দেওয়া উচিত দর্শকদের। তাহলেই ধারাবাহিকের গল্প তাদের ভাল লাগবে বলে দাবি করতে দেখা গিয়েছিল টলিউডের জনপ্রিয় এবং অভিজ্ঞ এই অভিনেতাকে।

এবার তার কথা সত্যি করেই দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র নোলক এবং অরিন্দম। প্রসঙ্গত সম্প্রতি নেটিজেনদের নজর কেড়েছে এই ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বের এক ঝলক। যা দেখে দর্শকদের একটি বড় অংশ একবাক্যে স্বীকার করেছেন অসমবয়সী জুটি হলেও অভিনেতা কৌশিক সেন এবং নবাগতা অভিনেত্রী সোমু সরকারের কেমিস্ট্রি সত্যিই অসাধারণ।

যে কারণে ছোটপর্দায় তাদের খুনসুটি থেকে শুরু করে নানান রকম কার্যকলাপ ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে দর্শকদের কাছে। টিআরপি তালিকাতেও ফলস্বরূপ ভালো ফলাফল করতে দেখা যাচ্ছে ‘গোধূলি আলাপ’কে। প্রসঙ্গত প্রথমে এই অসমবয়সী প্রেমের গল্প দেখতে রাজি ছিলেন না দর্শকদের একটি বড় অংশ। তবে বর্তমানে ধারাবাহিকের গল্প এবং তুখোড় অভিনয় তাদের সিদ্ধান্ত বদল করতে বাধ্য করেছে।

Back to top button