বাংলা সিরিয়াল

জীবন যুদ্ধের লড়াইয়ে জিতে গেলেন গৌরব, টানা ৬ ঘন্টা ধরে বোন টিউমার অপারেশনকে হারিয়ে অবশেষে নতুন জীবন ফিরে পেলেন তিনি

টেলিভিশনের পর্দায় অভিনেতা গৌরব রায় চৌধুরী কে আমরা প্রায় সকলেই চিনি। ওগো নিরুপমা, ত্রিনয়নী ধারাবাহিক গুলির মত ধারাবাহিক গুলির প্রধান চরিত্রে আমরা গৌরবকে দেখতে পেয়েছি। কিছুদিন আগেই গৌরবের বোন টিউমার ধরা পড়েছিল। সেই বোন টিউমার এর অস্ত্রোপচার ছিল কয়েক দিন আগে। টানা 6 ঘণ্টা ধরে অস্ত্রোপাচারের পরে এখন কিছুটা ভাল আছেন গৌরব রায়চৌধুরী ফেসবুকে সেই খবর নিজেই জানান সকলকে।

ফেসবুকে তিনি লেখেন “এই যুদ্ধে হার নিশ্চিত ছিল, হাতটার অর্ধেকের বেশি ড্যামেজ হয়ে যাওয়ার প্রবল সম্ভাবনা ছিল, কিন্তু ডাক্তার ছ’ঘণ্টা ধরে যুদ্ধ চালিয়ে শেষমেশ আমাকে আর আমার হাতটাকে জিতিয়ে দিলেন। ধন্যবাদটাও বোধ হয় কম হয়ে যাবে বলা… তাও ধন্যবাদ ডক্টর”।

ফেসবুক থেকে এই পোস্ট করার পরে অনেকেই তাকে অনেকে শুভেচ্ছা জানিয়েছেন এবং তার দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করেছেন। প্রথম প্রথম হাতের কনুইতে ব্যথা থাকতো তিনি ভেবেছিলেন জিম করতে গিয়ে কোনো কারণে চোট পেয়েছেন কিছুদিনের মধ্যেই সেরে যাবে। কিন্তু ব্যাথা দিন দিন বেড়েই চলছিল, বেশি অবহেলা না করে ডাক্তারের পরামর্শ নেন গৌরব, এবং তখনই টেস্টের মাধ্যমে ধরা পড়ে তার বোন টিউমার। অস্ত্রোপচারের মাধ্যমে এই বোন টিউমার সারানো যাবে বলে ডাক্তার জানিয়েছিলেন। এতদিনে সেই অস্ত্রোপচার সফল হল। অভিনেতার সহকর্মী এবং ভক্তরা তার দ্রুত সুস্থতা কামনা করছে করেছেন। যত দ্রুত সম্ভব সুস্থ হয়ে তিনিও টেলিভিশনের পর্দায় ফিরে আসতে চান।

এর আগেও গৌরবের কপালে একটি ফোঁড়া টিউমারের রূপ নিয়েছিল। বেশ কয়েকদিন ওই ফোঁড়া র কারণে ভুগতে হয়েছিল গৌরবকে। এমনকি ধারাবাহিক থেকেও বেশ কয়েকদিন ছুটি নিতে হয়েছিল তাঁকে। ওগো নিরুপমা শুটিং শেষ হয়েছে ১লা আগস্ট। তারপর থেকে তিনি তাঁর বোন টিউমারের চিকিৎসা নিয়েই ব্যস্ত ছিলেন। বর্তমানে অস্ত্রোপচারের পর বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে তারপরেই তিনি স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন।

Back to top button