বাংলা সিরিয়াল

‘বড় দিদি দ্যুতির গালে কষিয়ে চড় ছোটবোন খড়ির’! গাঁটছড়ার নতুন প্রোমো দেখে দর্শকরা জানালেন, ‘এটার জন্যই অপেক্ষা করছিলাম’

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির সম্প্রচার। ইতিমধ্যেই জি বাংলার মিঠাই ধারাবাহিককে হারিয়ে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে নিতে সক্ষম হয়েছে সদ্য প্রচারিত হওয়া এই ধারাবাহিক। যেখানে দীর্ঘদিন পর মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে। এবার ধারাবাহিকের নতুন প্রোমো আরো একবার সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি করল এবং নেটিজেনরা জানালেন ধারাবাহিকের এই গল্প দেখার জন্যই এতদিন তারা অপেক্ষা করেছিলেন।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এখন দেখতে পাওয়া যাচ্ছে ঋদ্ধি এবং খড়ি দ্বিরাগমন সেরে ফিরে এসেছে বাপের বাড়ি। যেখানে এসে আচমকাই তাদের সঙ্গে দেখা হয়ে যায় বড়দি দ্যুতির। এর পরেই তার নামে মিথ্যা কথা বলার জন্য দিদির গালে চড় বসিয়ে দিতে দেখা যায় মেজ বোন খড়িকে। পাশাপাশি কার সঙ্গে দিদি পালিয়ে ছিল সেই রহস্য ফাঁস করবে বলে জানিয়ে দিয়েছে ধারাবাহিকের নায়িকা।

এই প্রোমো দেখে দর্শকরা মনে করছেন এবার আরো ভালো ফলাফল করতে সক্ষম হবে ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি। কারণ এতোদিন তারা ঠিক যেমনটা চাইছিলেন ধারাবাহিকের গল্প এবার সেই পথে ক্রমশ এগিয়ে যাচ্ছে।

Back to top button