বাংলা সিরিয়াল

খড়ির গায়ে এবার চাদর দিতে গেল ঋদ্ধি! ‘গাঁটছড়া’র নতুন পর্ব দেখে নেটিজেনরা জানাচ্ছেন ‘ধীরে ধীরে কাছে আসছে ঋদ্ধি-খড়ি’

কিছুদিন হলো স্টার জলসার পর্দার শুরু হয়েছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকটি সম্প্রচার এবং ইতিমধ্যেই সকলকে চমকে দিয়েছে এই ধারাবাহিক। কারণ সোলাঙ্কি রায় এবং গৌরব চট্টোপাধ্যায় অভিনীত এই ধারাবাহিক ইতিমধ্যেই টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে নিতে সক্ষম হয়েছে। যা থেকে প্রমান হয়ে গিয়েছে যে এই মুহুর্তে এই ধারাবাহিকের জনপ্রিয়তা চূড়ান্ত। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ধারাবাহিকের নতুন পর্ব এবং তা দেখে নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন ধীরে ধীরে পরিবর্তন আসছে ধারাবাহিকের গল্পে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী সম্প্রতি দেখা গিয়েছে দ্বিরাগমনে বাপের বাড়ি ফিরেছে খড়ি, সঙ্গে রয়েছে তার স্বামী ঋদ্ধি। তবে এখনো পর্যন্ত ধারাবাহিকের এই দুই মুখ্য চরিত্রের মধ্যে কেবলমাত্র ঝগড়াই দেখতে পেয়েছেন দর্শকরা। কিন্তু এবার ধারাবাহিকের নতুন পর্বে দেখা গেল স্ত্রীকে মশা কামড়াচ্ছে দেখে তার গায়ে চাদর দিতে গিয়েছিল ঋদ্ধি।কিন্তু শেষ মুহূর্তে নিজেকে সামলে নিয়ে চাদর ফেলে দেয় সে। কারণ খড়ির প্রতি এখনো তুমুল রেগে আছে ঋদ্ধি।

বলাই বাহুল্য এই পর্ব দেখে দর্শকদের একটি বড় অংশ মনে করছেন এবার হয়তো ধীরে ধীরে কাছে আছে দেখা যাবে ধারাবাহিকের এই দুই মুখ্য চরিত্রকে। প্রসঙ্গত এই ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে ইতিমধ্যেই দর্শকদের কাছে দারুণ প্রশংসিত হয়েছেন সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়।

Back to top button