বাংলা সিরিয়াল

‘গাঁটছড়াতে দুর্বল ট্র্যাক দেখানো হয়েছে, তাই স্লট হারালো! এবার অন্তত গল্পের ট্র্যাকের দিকে একটু নজর দিন নির্মাতারা’ জগদ্ধাত্রীর কাছে গাঁটছড়ার স্লট হারানোর পর নির্মাতাদের কাছে অনুরোধ করলেন দর্শকবৃন্দ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো এই সপ্তাহে বঙ্গ সেরা হয়েছে। অন্যদিকে টি আর পি তালিকায় দেখা যাচ্ছে যে সদ্য শুরু হওয়ার ধারাবাহিক জগদ্ধাত্রী পেয়েছে ৭.৩ এবং এই ধারাবাহিকটি বঙ্গ সেরা ধারাবাহিকের পরের অর্থাৎ দ্বিতীয় স্থান দখল করেছে, অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া দীর্ঘ বেশ কয়েক মাস স্লট লিড করার পরে এবং বঙ্গ সেরা হওয়ার পরে অবশেষে স্লট হাত ছাড়া হয়েছে। এই ধারাবাহিকের টিআরপি হল ৭.২।

কেন গাঁটছাড়া স্লট হারালো তার কারণ হিসেবে কতগুলি বিষয় উঠে এসেছে। যেমন এই ধারাবাহিকে বর্তমানে কোন পাওয়ারফুল ভিলেন নেই প্লাস সাম্প্রতিককালে ট্রাকটাও অনেকের পছন্দ হচ্ছিল না। গত কয়েক সপ্তাহে দ্যুতিকে নিয়ে খড়ি এবং ঋদ্ধির মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি দেখানো হয়েছে যা দর্শকরা ঠিকমতো একসেপ্ট করেননি। তার ফল ফললো এই সপ্তাহের টিআরপিতে। অপরদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী তে জমজমাট ট্রাক দেখানো হচ্ছে সেই তুলনায় গাঁটছড়াতে বর্তমানে একটু ঢিলে ভাবে গল্প পরিবেশন করা হয়েছে।

একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“এতো মাস পর গাঁট স্লট হারালো..খুব খারাপ লাগছে, আন্দাজ করেছিলাম TRP কমবে..তবে স্লট হারাবে ভাবি নাই….খুবই একঘেয়ে এপিসোড লাগছে বলেছিলাম বলে অনেকেরই indirect খোঁচা খেয়েছিলাম…আসলে general public-এর পছন্দ বা অপছন্দ আমার মায়ের সিরিয়াল দেখা বা না দেখা দিয়েই বুঝতে পারি..
গাঁটে দরকার একটা powerful villain আর একটা powerful track-এর..অতীত নিয়ে ঘাটাঘাটি শুরু হবে এখন,জানিনা কী হবে..আশা করি ভালো হবে..পুজোর এপিসোডগুলোও ভালো হচ্ছে…আশা করি গাঁট আবার নিজের জায়গা ছিনিয়ে নেবে….Acro এবার একটু নড়েচড়ে বসুক…TRP পাচ্ছিল বলে গা-ছাড়াভাবে চালিয়ে গেছে..এবার একটু ভালো করে নজর দিক..”

Back to top button

Ad Blocker Detected!

Refresh