বাংলা সিরিয়াল

‘এই হিরোকে দিয়ে সিরিয়াল চলবেনা’! শুটিং এর প্রথম দিনেই কটাক্ষ শুনতে হয়েছিল ‘রানী রাসমণি’র রাজচন্দ্র ওরফে অভিনেতা গাজী আব্দুন নূরকে

আদতে বাংলাদেশের বাসিন্দা হলেও অভিনেতা গাজী আব্দুমিলন নুর কিন্তু প্রচুর কাজ করে ফেলেছেন এপার বাংলায়। শেষ তাকে দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তে রাসমণির স্বামীর চরিত্রে। এবার সেই ধারাবাহিকে কাজের স্মৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেতা নেটিজেনদের সামনে তুলে আনলেন নানান অজানা তথ্য।

এদিন ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসকে তার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান গাজী। সেখানেই তিনি লেখেন ঈদের আগের দিন ধারাবাহিকের শুটিং এর কল টাইম পেয়েছিলেন। শুটিং স্থান ছিল নলবন। সেখানে পৌঁছে শুটিংয়ের প্রথম দিনেই ঘটেছিল এক বিপত্তি। বহু চেষ্টা করেও একটি ডায়লগ কিছুতেই চরিত্রের সঙ্গে সামঞ্জস্য রেখে বলতে পারছিলেন না অভিনেতা।

ফলে কিছুক্ষণের মধ্যেই তার কানে আসতে থাকে নানান রকম কটাক্ষ। তাকে দিয়ে সিরিয়াল চলবে না এমন ব্যঙ্গও শুনতে হয়েছিল তাকে। তবে রাজেন্দ্র প্রসাদ তার উপর থেকে ভরসা হারাননি বলে দাবি করেন গাজী। পাশাপাশি অভিনেতা অনেক কিছু শিখেছেন এই ধারাবাহিক থেকে এমনটাই জানিয়েছেন তিনি।

বলাই বাহুল্য রানী রাসমণি ধারাবাহিকে দিতিপ্রিয়া রায়ের অভিনয় যতটা প্রশংসিত হয়েছিল ঠিক ততটাই কৃতিত্ব পেয়েছিলেন গাজী। বলাই বাহুল্য অভিনেতা যে নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন তা অস্বীকার করার কোনো রাস্তা নেই। পাশাপাশি যারা তাকে কটাক্ষ করেছিলেন ধারাবাহিকের জনপ্রিয়তা তাদের সকলের মুখ বন্ধ করে দিতে সক্ষম হয়েছে।

Back to top button