বাংলা সিরিয়াল

জগদম্মা মায়ের জীবন রক্ষা করতে গিয়ে মৃত্যুর মুখোমুখি গদাধর, রানী রাসমণির উত্তর পর্বে এলো নতুন চমক

সম্প্রতি শেষ হয়েছে রানী রাসমণি ধারাবাহিকে রানীমার চরিত্র। রানীমার চরিত্রে এতদিন আমরা দ্বিতিপ্রিয়া কে দেখে এসেছি। তবে রানিমার ভূমিকা সমাপ্ত হলেও ধারাবাহিক এখনো পর্যন্ত চলছে। বর্তমানে রানী রাসমণি ধারাবাহিকের উত্তর পর্ব দেখানো হচ্ছে। এই পর্বে দক্ষিণেশ্বর মন্দির এর সঙ্গে রামকৃষ্ণের পরবর্তী জীবনকাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে। রানী রাসমণির উত্তর পর্ব নিয়ে সকল দর্শকদের প্রত্যাশা আকাশ ছোঁয়া।

করোনা পরিস্থিতিতে কড়া বিধান মেনেই ধারাবাহিক গুলির শুটিং হচ্ছে। রানী রাসমণি ধারাবাহিকে বর্তমানে রাণীমার ছোটো মেয়ে জগদম্বার জীবন মরণ অবস্থা। কামারপুকুর থেকে তড়িঘড়ি গদাধর ছুটে আসেন তার জগদম্মা মায়ের জন্য। জগদম্মা কে সুস্থ করে তোলার জন্য বিশেষ পুজো করেন, মা কালীর সামনে কঠোর তপস্যা করেন। পুজো করে বিশেষ শক্তি অর্জন করেন গদাধর। তারপর জগদম্মকে সুস্থ করে হঠাৎই জ্ঞান হারায় গদাধর। আগামী পর্বে দেখা যাবে ঠাকুরের এই অবস্থা ঘিরে নতুন আশঙ্কা তৈরি হয়েছে জানবাজার রাজবাড়ীতে। সকলেই চিন্তিত হয়ে পড়েছে তার এই অবস্থা দেখে।

আগামী দিনে আরও নতুন নতুন চমক অপেক্ষা করছে ধারাবাহিকে দর্শকদের জন্য। নতুন প্রমো ইতিমধ্যেই সামনে এসেছে। সারাদামনির আগমনের সাথে আসবে আরও নতুন পরিবর্তন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button