বাংলা সিরিয়াল

‘বেশ ডাগর হয়েছ তো!’ সারদামণিকে দেখে বললেন শ্রীরামকৃষ্ণ! ‘আপনি বুড়ো হয়ে গেছেন’ জবাব সারদার, অবশেষে মিলন হল গদাধর ও সারদার, সারদামণিকে দেখে অবাক শ্রীরামকৃষ্ণ!

অবশেষে হল ‘বহু প্রতীক্ষিত মিলন।’ অবসান হলো ‘বহু অপেক্ষার’। ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে রানী রাসমনির জীবন অবসানের পর দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন কবে তারা পরিণত মা সারদার দর্শন পাবেন।

নতুন প্রোমোতে দেখা গেছিল পরিণত মা সারদার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। তবে নতুন প্রোমোতে প্রকাশ হলেও সারদা মনির টেলিভিশনের পর্দায় পাকাপাকি ভাবে প্রকাশ ঘটে একটু দেরিতে।

‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে কালের নিয়মে রানী রাসমণি পরলোকগমন করেছেন। তবে ধারাবাহিকটি কিন্তু এখনও এগিয়ে চলেছে তার নিজস্ব গল্প নিয়ে। দেখানো হচ্ছে দক্ষিণেশ্বরের বাকি ইতিহাস, দেখানো হচ্ছে গদাধর কিভাবে রামকৃষ্ণ হয়ে উঠলেন, এছাড়াও রয়েছে চমক হিসেবে অভিনেত্রী সন্দীপ্তা সেন এবং যোগেশ্বরী ভৈরবী।

বহু দিন পর রামকৃষ্ণের সাথে দেখা হবে সারদামনির, এখন সে অনেকটাই পরিণত ওদিকে গদাধর ও বেশ বুড়ো হয়েছে। তবে কি চিনতে পারবে তারা একে অপরকে? এক অন্ধকার রাতে মুখোমুখি হলেন মা সারদা এবং গদাধর। মা সারদা হঠাতই পড়ে গেলেন এবং চোখ তুলে দেখলেন তার সামনে এসে দাঁড়িয়েছে তার পতি পরমেশ্বর। দেখামাত্রই মা সারদার বুঝতে দেরি হয়নি তিনি কে!

মা সারদা আস্তে আস্তে উঠে দাঁড়ান, মা সারদা কে দেখেই গদাধরের প্রথম প্রশ্ন,”বেশ ডাগর হয়েছ তো! এত বড় কবে হলে গা।” সেই প্রশ্ন শুনেই লাজুক মুখে মা সারদা উত্তর দেন,”তা আপনিও তো একটু বুড়োটে হয়ে গেছেন। এমন বুড়ো হলেন কবে?”

এছাড়াও ইতিমধ্যে প্রকাশিত হয়েছে ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানে যোগেশ্বরী ভৈরবী নিজের হাতে গদাধরকে সাজিয়ে মা সারদার উদ্দেশ্যে জিজ্ঞেস করছেন,”দেখতো দেখি সারোদা বউ আমাদের এই গৌর চাঁদকে কেমন লাগছে!” তা শুনে মা সারদা লাজুক মুখে বলেন,”বেশ নাগছে।”

এই বলে সারদামণি লজ্জায় একটু দূরে সরে যায়, এই দেখে মা ভৈরবীর বক্তব্য,”এই বউ তোমার ব্রহ্মচর্য নষ্ট করতে পারে! তুমি এই সহধর্মিণীর সাথে থাকতে পারো না।” এই শুনে গদাধরের সরল জবাব,”দেখতো আলাদা করতে পারো কিনা আমাদের!”

Back to top button