বাংলা সিরিয়াল

‘যেদিন অহংকার ভুলে স্ত্রীয়ের সম্মান দিয়ে নিয়ে যেতে পারবেন, সেদিন যাবো’! ঋদ্ধির প্রতি খড়ির অভিমান দেখে তীব্র চাঞ্চল্য ‘গাঁটছড়া’র অনুগামীদের মধ্যে

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’র সম্প্রচার এবং ইতিমধ্যেই সোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছে দর্শকদের। পাশাপাশি টিআরপি তালিকাতেও প্রতি সপ্তাহে ভালো ফলাফল করতে দেখা যাচ্ছে নতুন এই ধারাবাহিকটিকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় হতে দেখা গেল এই ধারাবাহিকের নতুন পর্বের এক ঝলককে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী এই মুহূর্তে ধারাবাহিকের মুখ্য চরিত্র ঋদ্ধিকে দর্শকরা দেখতে পাচ্ছেন তার স্ত্রী খড়িকে ফিরিয়ে আনার প্রচেষ্টা চালাতে। তবে এদিনের পর্বে দর্শকরা দেখতে পেয়েছেন যে ধারাবাহিকের নায়িকা খড়ি স্পষ্ট জানিয়ে দিয়েছে ঋদ্ধি যদি অহংকার ত্যাগ করে বিনয়ের সঙ্গে তাকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যেতে চায় তবেই সে শ্বশুর বাড়িতে ফিরবে, নইলে নয়। পাশাপাশি ঋদ্ধির মুখের উপর দরজা বন্ধ করতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা খড়িকে।

বলাই বাহুল্য এই দৃশ্য দেখে দর্শকদের একাংশ মনে করছেন এবার হয়তো বিনীতভাবে স্ত্রীকে ফিরিয়ে নিয়ে দেওয়ার চেষ্টা করবে ঋদ্ধি। অপরদিকে আরেকদল নেটিজেনরা ভাবছেন আবারও হয়তো এভাবেই ভুল-বোঝাবুঝি তৈরি হবে ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রের মধ্যে। সব মিলিয়ে এই মুহূর্তে ‘গাঁটছড়া’ নিয়ে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি আগামীতে কি হয় তা দেখার জন্য এখন মুখিয়ে রয়েছেন :গাঁটছড়া’র অনুগামীরা।

Back to top button