বাংলা সিরিয়াল

জমে ক্ষীর উর্মি-সাত্যকির প্রেম, সকলের আড়ালে বউয়ের গালে মিষ্টি চুমু এঁকে দিলো সাত্যকি, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে ধারাবাহিক গুলির মধ্যে রেষারেষি যেন বেড়েই চলেছে, টিআরপি তালিকায় প্রথম স্থানে কে থাকবে তাই নিয়েই চলছে জোর তার লড়াই। এই মুহূর্তে জি বাংলার বেশিরভাগ ধারাবাহিক গুলি টিআরপি তালিকায় প্রথম সারিতে রয়েছে, তার পরের দিকে রয়েছে স্টার জলসা।

সাধারণত জি বাংলা ও স্টার জলসার মধ্যেই প্রতিযোগিতা হয়ে থাকে এ ক্ষেত্রে এগিয়ে রয়েছে জি বাংলা। বর্তমানে জি বাংলা ধারাবাহিক ‘মিঠাই’ প্রথম স্থান দখল করে রয়েছে বেশকিছু সপ্তাহ ধরে। মিঠাই কে টক্কর দেওয়ার মতো ধারাবাহিক এখনো আসেনি। প্রতিদিনই কিছু না কিছু চমকে মিঠাই টিআরপি তালিকায় প্রথমে থাকছে।

দ্বিতীয় স্থান অধিকার করে নিয়েছে জিবাংলার আরেক ধারাবাহিক ‘সর্বজয়া’ তবে এবারে এই প্রতিযোগিতার খাতায় নাম লিখিয়েছে জি বাংলার আর একটি ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। টিআরপি তালিকায় প্রথমের দিকে জায়গা করে নিতে জোরদার টক্কর চলছে ‘সর্বজয়া’ এবং ‘এই পথ যদি না শেষ হয়’ এর মধ্যে। এপারে শুধু দেখার অপেক্ষা সপ্তাহের শেষে এর ফলাফল কি হয়।

ইতিমধ্যেই এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের নানারকম টুইস্ট এসেছে। রাখি পূর্ণিমা উৎসব উপলক্ষে উর্মির দাদাকে সাত্যকির তাদের বাড়ীতে নিয়ে আসে এবং উর্মিকে সারপ্রাইজ দেয়, যা দেখে উর্মি দারুণ খুশি হয়ে একটি মিষ্টি চুমু গিফট করে। যা দেখে দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক, দারুণ ভাবে ভাইরাল হয়ে পড়েছে ধারাবাহিকের এই দৃশ্য। বর্তমানে উর্মি সাত্যকির প্রেম একেবারে জমে ক্ষীর। একে অপরের সাথে একেবারে জড়িয়ে পড়েছে তারা। দুজন দুজনকে বুঝতে শিখেছে। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার এই ধারাবাহিকের পরিচালনার দায়িত্বে রয়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের একটি দৃশ্যে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে উর্মিকে তার সাত্যকি বাবু মিষ্টি চুমু খাচ্ছে। আর এই দৃশ্যই দর্শকদের বেশ মনে ধরেছে, ঝড়ের বেগে ভাইরাল হয় ভিডিও। সাত্যকির বহু দিনের স্বপ্ন পূরণ হওয়ার নিজের বউকে এই মিষ্টি উপহার দিলো সাত্যকি। সাত্যকি সহ বাড়ির সকলেরই ধারণা উর্মি বাড়ির লক্ষ্মী। তার আগমনী সব শুভ কাজ হচ্ছে।

Back to top button