‘বন্ধুরাও ওকে পাত্তা দেয় না’, মুখ খুললেন বকুল কথা সিরিয়ালের ঊষসীর মা

মা পৃথিবীতে মানুষের সবচেয়ে বড় বন্ধু। মাতৃদিবস উপলক্ষ্যে সেলিব্রিটিরা নিজেদের মায়ের সাথে বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন। ব্যতিক্রম নন ঊষসী রায় (Ushashi Ray)। মায়ের সঙ্গে ঊষসী শেয়ার করলেন একটি অভিনব ছবি। হইচই-এর তরফ থেকে ‘মাদার্স ডে’ উপলক্ষ্যে ঊষসী ও তাঁর মায়ের একটি ছবি তোলা হয়েছিল যাতে ঊষসী তাঁর মায়ের সামনে দাঁড়িয়ে। তাঁর হাতে একটি কাগজে লেখা, তাঁর মা তাঁর প্রিয় বন্ধু। কিন্তু ঊষসীর মা সবাইকে চমকে দিয়েছেন।

ঊষসীর মা তাঁর পিছনে দাঁড়িয়ে। কিন্তু তাঁর হাতে রয়েছে একটি কাগজ যাতে লেখা ‘’কারণ ওর বন্ধুরাও ওকে পাত্তা দেয় না”। ঊষসীর মায়ের মুখে-চোখে খেলা করছে কৌতুক। কিন্তু তিনিও জানেন, মেয়েই তাঁর সবচেয়ে ভালো বন্ধু। ছবিটি শেয়ার করে ঊষসী লিখেছেন, মা থাকলে অন্য কোনো বন্ধুর প্রয়োজন নেই। বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সহ একাধিক সেলিব্রিটি ঊষসী ও তাঁর মায়ের এই ছবিতে লাইক দিয়েছেন।

চলতি সপ্তাহে জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1′-এর বিশেষ পর্বে এসেছিলেন ঊষসী। রচনা সেখানেই ঊষসীকে জিজ্ঞাসা করেন ঊষসীর মনের মানুষের কথা। ঊষসী সলজ্জ হাসি হেসে বলেন, তাঁর মনের মানুষ অনেক দূরে থাকেন। কিন্তু ব‍্যস ওইটুকুই। এরপর রচনা যখন বললেন, ঊষসীর মনের মানুষ সাত সমুদ্র তেরো নদীর পারে থাকে, তখনও কিন্তু শুধুই লাজুক হাসি হেসেছেন ঊষসী।

অভিনেত্রী কাঞ্চনা মল্লিক (kanchana mullick) তো ঊষসীর মনের মানুষের সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের তুলনা টেনে এনেছেন। কিন্তু তবু ঊষসী রা কাড়েননি। ‘দিদি নং 1′-এর প্রোমোতে এই ঘটনাটি দেখানো হলেও ঊষসীর অনুরাগীদের একাংশ মনে করছেন, সম্পূর্ণ ঘটনাটি মজার ছলে ঘটানো হয়েছে। কিন্তু এই ব‍্যাপারে ঊষসী কোনো প্রতিক্রিয়া জানাননি।

আশুতোষ কলেজ থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর ঊষসী 2015 সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মিলন তিথি’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। এই সিরিয়ালে ঊষসীর অভিনয় প্রশংসিত হয়। এরপর জি বাংলায় ‘বকুল কথা’ সিরিয়ালে বকুলের চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নেন ঊষসী।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

তাঁর শক্তিশালী অভিনয়ের কারণে ‘বকুল কথা’-র টিআরপি একটানা উর্ধ্বমুখী ছিল। ‘বকুল কথা’ শেষ হয়ে যাওয়ার পর মহিলা ডাক্তার কাদম্বিনী (kadambini ganguly)-র জীবনী অবলম্বনে তৈরী ধারাবাহিক ‘কাদম্বিনী’তে অভিনয় করছিলেন। কিন্তু টিআরপি কম থাকার কারণে কয়েক মাস পরে বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি।

এছাড়াও জি বাংলার অনুষ্ঠান ‘দূর্গা সপ্তশতী’-তে ‘দেবী শতাক্ষী’-র রূপে অভিনয় করেন ঊষসী। হইচই-এর ওয়েব সিরিজ ‘টুরু লাভ’-এ ঊষসীর অভিনয় প্রশংসনীয় হয়েছে।

কিছুদিনের মধ্যেই ঊষসীকে চোরের ভূমিকায় দেখা যাবে জি বাংলা অরিজিনালে অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu mukherjee) পরিচালিত ‘ইস্কাবনের বিবি’তে। ‘ইস্কাবনের বিবি’-তে ঊষসী ছাড়াও অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক (kanchan mullick), ভাবনা (Bhabna), ঋষভ (Rishav) প্রমুখ।