বাড়িতে ওয়ার্কআউট করছেন প্রথম বাঙালি মহিলা ডাক্তার কাদম্বিনী ওরফে ঊষশী রায়! ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

লকডাউন এর কারণে টলিউডের শুটিং ফ্লোর বন্ধ। বন্ধ ধারাবাহিক থেকে শুরু করে ওয়েব সিরিজের শুটিংও। তাই এবার বাধ্য হয়েই বাড়িতে সময় কাটাতে হচ্ছে টলিউড সেলিব্রেটিদের।

সেরকমই জি বাংলা চ্যানেলের ‘কাদম্বিনী’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী উষসী রায়কে দেখা গেল বাড়িতে ওয়ার্ক আউট করে সময় কাটাতে. অভিনেত্রী এর আগে নিয়মিত জিম যেতেন কিন্তু লকডাউন এর কারণে তা বন্ধ। তবে থেমে থাকেননি উষসী। বাড়িতেই ইয়োগা ম্যাট পেতে তাকে ওয়ার্কআউট করতে দেখা গেল এবার।

উষসী টলিউডের এমন একজন অভিনেত্রী যিনি অত্যন্ত কম সময়ের মধ্যে দর্শকের অত্যন্ত প্রিয় মানুষ হয়ে উঠেছেন। ‘মিলন তিথি’ ধারাবাহিক দিয়ে শুরু করে খুব কম সময়ের মধ্যে পরপর অনেকগুলো গুরুত্বপূর্ণ ধারাবাহিকের মুখ্য রোলে অভিনয়ের সুযোগ ছিনিয়ে নিয়েছেন তিনি। জি বাংলার কাদম্বিনী চরিত্র এর আগে তার ‘বকুল কথা’ ধারাবাহিকটিও অত্যন্ত জনপ্রিয় এবং দর্শকের ফেভারিট হয়ে উঠেছিল।

সংবাদমাধ্যমকে উষসী জানিয়েছেন লকডাউনে তিনি বাবা-মার সঙ্গে বাড়িতে সময় কাটাচ্ছেন, সঙ্গে রয়েছে তার প্রিয় পোষ্যও। তার পাশাপাশি তিনি এও জানিয়েছেন খুব দ্রুতই তিনি ফিরতে চান শুটিং ফ্লোরে।

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় ঊষশী লক্ষাধিক ফলোয়ার্স এর সঙ্গে হামেশাই শেয়ার করে নেন তার জীবনের নানা মুহুর্ত। বাড়িতে থাকলে কি হবে, তিনি কিন্তু ইনস্টাগ্রামে বেশ একটিভ। কখনও নো মেকআপ, কখনও বা স্বল্প মেকআপ লুকে ফটো শেয়ার করছেন নেটিজেনদের সঙ্গে।

তার ভক্তরা এখনও অধীর আগ্রহের সাথে অপেক্ষা করছেন কবে আবার উষসী কে পর্দায় ফিরতে দেখা যাবে তার জন্য। উষসী স্বয়ং জানাচ্ছেন সেটা হতে চলেছে খুব শীঘ্রই। কিন্তু ওয়েব সিরিজ না ধারাবাহিক কোথায় তিনি ফিরছেন তা তিনি এখনও খোলসা করে জানাননি।