বাংলা সিরিয়াল

সোম-টেসের কালরাত্রি! সোশ্যাল মিডিয়ায় অনুগামীরা জানিয়ে দিলেন টেসের পাশে কার শোওয়া উচিত

সম্প্রচার শুরুর অতি অল্প দিনের মধ্যেই জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। পাশাপাশি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকটির একাধিক ফ্যান ক্লাব গড়ে উঠেছে যেখানে হাজার হাজার মানুষ সদস্য হিসেবে রয়েছেন। ধারাবাহিকে কোনরকম টুইস্ট ঘটলেই সোশ্যাল মিডিয়ায় অনুগামীরা ফ্যান ক্লাবের মাধ্যমে নিজেদের মতামত প্রকাশ্যে জানিয়ে দেন।

সেরকমই এবার সোম এবং টেসের কালরাত্রি নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজেদের মতামত জানাতে দেখা গেল অনুগামীদের। প্রসঙ্গত কালরাত্রির দিন ঝামেলা বাধে কোন ঘরে টেস রাত কাটাবে তা নিয়ে।ধারাবাহিকের নির্মাতাদের তীব্র বিরোধিতা করে অনুগামীরা জানিয়েছেন মিঠাই এর ঘরে মোটেও কালরাত্রি করতে দেওয়া উচিত নয়। পাশাপাশি কালরাত্রির দিন সঙ্গী হিসেবে মিঠাই নয় বরং মোদক পরিবারের আরেক অবিবাহিত সদস্য নীপাকে টেসের সঙ্গে দেওয়া উচিত বলে মনে করছেন অনুগামীরা।

বলাই বাহুল্য ধারাবাহিকের শুরু থেকেই মিঠাই এবং টেসের তিক্ত সম্পর্ক ধারাবাহিকের গল্পকে একটি অন্য স্থানে নিয়ে যেতে সক্ষম হয়েছে। এবার আরো একবার অনুগামীরা মনে করছেন জমে উঠবে ধারাবাহিকের গল্প। কারণ এবার বউ হিসেবে মোদক পরিবারে পাকাপাকিভাবে জায়গা দখল করে নিয়েছে টেস।
প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা নিজেদের মতামত জানালেও শেষ পর্যন্ত কি হবে তা এখনও কেউ জানেন না। যে কারণে সকলে এখন অধীর আগ্রহে আগামী পর্বের জন্য অপেক্ষা করে রয়েছেন।

Back to top button