বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ মিঠাইকে ‘আই লাভ ইউ’ বলতেই হবু সন্তানের নাম ঠিক করে ফেললেন অনুগামীরা! ‘মিঠাই’য়ে এবার আসছে খুদে সদস্য, জল্পনা নেটদুনিয়ায়

কিছুদিন আগে পর্যন্ত বাংলার সেরা ধারাবাহিকের কথা উঠলেই উঠে আসতো জি বাংলার “মিঠাই’ ধারাবাহিকটির নাম। তবে সম্প্রতি টিআরপি তালিকার শীর্ষস্থান থেকে সরে যেতে বাধ্য হয়েছে এই ধারাবাহিক। তবে এখনো পর্যন্ত এই ধারাবাহিকের জনপ্রিয়তা যে আগের মতোই রয়েছে, এতটুকু কমেনি তা আরো একবার প্রমাণিত হলো এ দিন।

প্রসঙ্গত টিআরপি তালিকার শীর্ষস্থান থেকে ‘মিঠাই’ সরে যেতেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিল অনুগামীদের একটি বড় অংশকে। নির্মাতাদের উদ্দেশ্যে তারা ধারাবাহিকের গল্পকে আরও আকর্ষণীয় করে তোলার অনুরোধ জানিয়েছিলেন। অনুগামীদের দাবি মেনে নিয়ে সম্প্রতি একটি পর্বে দেখতে পাওয়া গিয়েছে বিয়ের প্রায় এক বছর পরে মিলন ঘটেছে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের।

একে অপরকে ভালোবাসার কথা প্রকাশ করেছে তারা। এরপরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুজনের হবু সন্তানের নাম এবার ঠিক করে ফেলতে দেখা গেল অনুগামীদের একটি বড় অংশকে। সিদ্ধার্ত এবং মিঠাই এর নাম একসঙ্গে করে হবু সন্তানের নাম রেখেছেন তারা সিমি।

প্রসঙ্গত ‘মিঠাই’ ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা এর আগে একাধিকবার অনুগামীদের দাবি মেনে নিয়ে ধারাবাহিকের গল্পে পরিবর্তন এনেছেন। তাই মেটিজেনদের একটি অংশ মনে করছেন অনুগামীদের দাবি মেনে এবার হয়তো তৃতীয় সদস্যকে আনতে দেখা যাবে ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে।

Back to top button