বৃষ্টি ভেজা শরীরে চরম রোমান্স লাস্যময়ী ঋতাভরীর, প্রেমময় ঘনিষ্ঠ ফটো শেয়ার করলেন নিজেই!

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী আরো একবার ঘাম ছোটালেন নেট দুনিয়ার নেটিজেনদের। এমনিতেই অভিনেত্রী মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেন নিজের হট লুকের ফটো পোস্ট করে।

এবার তার শেয়ার করা ফটো এবং টিজারে অবশ্য দেখা যাচ্ছে এক হ্যান্ডসাম এর সঙ্গে বৃষ্টি ভেজা শরীরে চরম রোমান্স করতে তাকে। অভিনেত্রীর পোস্ট করা এই টিজারের ক্যাপশন থেকে জানা গেছে স্বনামধন্য সুরকার সনন্দ কিরকিরের সাথে একত্রিত হয়ে একটি প্রজেক্ট রিলিজ করতে চলেছেন ঋতাভরী।

এটি তার দ্বিতীয় সিঙ্গল এবং এবং প্রথম হিন্দি সিঙ্গেল। ঋতাভরীর প্রকাশ করা টিজার থেকে জানা গেছে মিউজিক ভিডিওটির নাম ‘সাওয়ান’ যেটির পরিচালক এবং গীতিকার সম্বিৎ।

টিজার প্রকাশের পর এই নেটদুনিয়া উত্তাল হয়েছিল ঋতাভরীর শাড়ি পরা ভেজা হট লুক দেখে। তবে নেট দুনিয়ার একাংশ কিন্তু ঋতাভরীর পাশাপাশি ঋতাভরীর সঙ্গে রোমান্স করা নায়ক টি কে তা জানতে ব্যস্ত হয়ে উঠেছিল। সে কথা অবশ্য ঋতাভরীর লুকাননি, জানিয়েছেন তার হিন্দি মিউজিক ভিডিওর নায়ক হলেন পাভেল গুলাটি।সুরকার সনন্দ কিরকিরের সাথে ঋতাভরীর এই যৌথ উদ্যোগে তৈরি মিউজিক ভিডিও রিলিজ করবে আগামী একুশে মে।

ঋতাভরীর প্রকাশ করা ছোট্ট টিজারে দেখা গেছে ঠিক বৃষ্টি আসার আগের মুহূর্তে শাড়ী পড়ে সুন্দরী ঋতাভরী ছাদে জামাকাপড় তুলতে ব্যস্ত। তবে সে নিরাপদে শুকনো জায়গায় পৌঁছানোর আগেই বৃষ্টি এসে পড়ে, সঙ্গে আসেন পাভেল গুলাটি।

এরপরই ব্যাকগ্রাউন্ডে ক্লাসিক্যাল মিউজিকের সাথে রোমান্স করতে দেখা যায় দুই অভিনেতা-অভিনেত্রীকে। এখন নেটবাসী অধীর আগ্রহে অপেক্ষমান ঋতাভরীর সম্পূর্ন মিউজিক ভিডিওর প্রকাশের জন্যে।