বাংলা সিরিয়াল

বরের সাথে রাত কাটাতে হবে বলে উত্তেজিত গুনগুন, ষ্টার জলসার ভিডিও দেখে হেসে লুটোপুটি নেটিজেনগণ

বাংলার বিনোদন জগতের মুখ্য একটি অঙ্গ হল সিরিয়াল। প্রতিদিনকার কাজের বেড়াজাল থেকে বের হতে মুখোশ হিসেবে কাজ করে এই সিরিয়াল বিশেষ করে মা ঠাকুমাদের প্রতিদিনের সন্দেহের তালিকায় এই সিরিয়ালগুলো থাকবেই। সন্ধ্যে হতে না হতেই তারা নিজেদের পছন্দের ধারাবাহিক গুলি দেখার জন্য টিভির পর্দার সামনে হাজির হন সেরকমই দর্শকদের একটি ধারাবাহিক স্টার জলসার খড়কুটো।

ইতিমধ্যেই এই ধারাবাহিক দর্শকের মনে জায়গা করে নিয়েছে। গুনগুন এবং সৌজন্যের কেমিস্ট্রি দর্শকের বেশ পছন্দের, দিনে দিনে তা যেন আরও আকর্ষনীয় হয়ে উঠছে। হাসি মজা দুঃখ কান্না সবকিছু মিলিয়ে একটি যৌথ পরিবারের গল্প তুলে ধরেছে এই খরকুটো ধারাবাহিক। বর্তমান সমাজে যৌথ পরিবার খুব কমই দেখতে পাই আমরা সেখানে দাঁড়িয়ে ধরনের ধারাবাহিক গুলি দর্শকের কাছে মূল আকর্ষণের জায়গা হয়ে ওঠে।

তবে বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে বাবিন এবং গুনগুন এর মধ্যে মান-অভিমানের পালা চুকিয়ে এখন বিরহের পালা চলছে। গুনগুনকে তার বাপের বাড়ি নিয়ে গিয়েছে তার বা,বা সেই কারণেই গুনগুন এবং দুজনের কারো মন ভালো নেই। একে অপরের থেকে দূরে থাকতে পারছে না তারা দুজনের মন খারাপ এবং গুনগুনের টানেই সৌজন্য সবার চোখের আড়ালে লুকিয়ে দেখা করতে যাচ্ছে। যা নিয়ে বাবিনের বাড়ির লোকজন তাকে নিয়ে হাসি-ঠাট্টা এবং মজা করতে শুরু করেছে।

এদিকে কলেজের এক্সিবিশন জন্য কলেজ থেকে ঘুরতে নিয়ে যাওয়া যায় সেখানে উপস্থিত থাকবেন গুনগুন সৌজন্যে দুজনেই। তবে সেখানেও বাধা কারণ সেই স্পেশাল পিছু নিয়েছে গুনগুনের বাবা কৌশিক বাবু। মেয়েকে এক মুহূর্ত চোখের আড়াল করছেন না তিনি। এদিকে অনেকদিন পর বাবিনের সঙ্গে একসাথে রাত কাটাতে পারবে বলে গুনগুন আনন্দে আত্মহারা হয়ে গিয়েছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় খরকুটোর ফ্যানপেজ থেকে আপলোড করা হয়েছে যা দেখে রীতিমতো হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button