বাংলা সিরিয়াল

অফিসের বস হয়ে গেলো তোর্সা! কর্পোরেট চাকরি ছেড়ে এবারে পারিবারিক মিষ্টির ব্যবসায় যোগদান করবে সকলের প্রিয় উচ্ছেবাবু, ‘মিঠাই’ ধারাবাহিকে নতুন টুইস্ট

বর্তমানে বাংলা ধারাবাহিকের সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। ধারাবাহিক ভালোবাসেন এদিকে মিঠাই দেখেন না এমন মানুষ হয়তো পাওয়া দুষ্কর। দর্শকের বিপুল পরিমান ভালোবাসা পেয়ে মিঠাই এখন বেঙ্গল টপার। গত বছর থেকেই টিআরপি তালিকায় প্রথম স্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। ধারাবাহিকে কয়েকদিন আগেই তুলকালাম ৩ পর্ব গিয়েছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে মিঠাই তার মাকে হারিয়েছে এবং মিঠাইয়ের কষ্ট সহ্য করতে না পেরে মিঠাই কে সামলানোর জন্য নিজের অফিসের সমস্ত কাজ ছেড়ে বাড়িতে ফিরে আসা সিদ্ধার্থ। যা দেখে দারুণ খুশি হয়েছে মিঠাই ভক্তরা। কিন্তু অন্যদিকে অফিসের সমস্ত কাজ ফেলে বাড়িতে ফিরে আসার জন্য সিদ্ধার্থের গুরুত্বপূর্ণ একটি মিটিং বাতিল হয়ে যায়। যার ফলে অফিসের বসের জায়গাটা তোর্সা কে দেওয়া হয়। আর এই সুযোগটারই বহু দিনের অপেক্ষায় ছিল তোর্সা। বসের সমস্ত অধিকার তোর্সা পেয়ে যাবার ফলে সিদ্ধার্থের ওপর সে নানান রকমের অর্ডার করতে থাকে। এমনকি সিদ্ধার্থকে নিজের কেবিন থেকে বার করে দিয়ে সাধারণ স্টাফেদের সঙ্গে বসতে নির্দেশ দেয়।

এবং নতুন বস কে খুশি করতে সিদ্ধার্থ নিজের সবটুকু দিয়ে চেষ্টা করে। অন্যদিকে ওইদিনই সিদ্ধার্থের অফিসে সকলের জন্য খাবার নিয়ে হাজির হয় মিঠাই এবং সিদ্ধার্থের সঙ্গে তার টিম মেম্বারদের বন্ডিং আরো গভীর করে তুলতে মিঠাই সিদ্ধার্থ কে সকলকে গান গেয়ে শোনাতে বলে এবং সিদ্ধার্থের গানের সঙ্গে সকলেই বেশ এনজয় করতে থাকে সেই মুহূর্তটা। যার ফলে সকলের সঙ্গে বেশ ভাল একটা সময় কাটায় সিদ্ধার্থ। আর এই গানের মাধ্যমেই প্রথমবার সিদ্ধার্থের চোখে মিঠাই এর জন্য ভালোবাসা ধরা পড়ে। যা দেখে খুশিতে পাগল হয়ে গেছে মিঠাই ভক্তরা।

কিন্তু অফিসের বস হয়ে যাবার ফলে তোর্সা সবসময় চেষ্টা করবে সিদ্ধার্থ কে করে বিপদে ফেলা যায় এবং কি করে অফিসের বেশিরভাগ সময়টা সিদ্ধার্থকে আটকে রাখা যায়। তা আন্দাজ করতে পারছেন দর্শকেরা, তবে কি তোর্সার এই অত্যাচার থেকে নিজেকে বার করে আনার জন্য সিদ্ধার্থ পিসিজির অফিস ছেড়ে দিয়ে পারিবারিক ব্যবসায় যোগদান করবে? সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা।

Back to top button