বাংলা সিরিয়াল

‘বেশি স্টাইল মারলে মা বকবে!’ একদম মায়ের বাধ্য ছেলে উচ্ছেবাবু, নববর্ষের নতুন লুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হলো সকলের প্রিয় উচ্ছে বাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায়

বাঙালি সিরিয়াল প্রেমীদের পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো মিঠাই। বিগত এক বছর ধরে মিঠাই প্রেমীদের জায়গা কেউ নিতে পারেনি। তারা প্রথম থেকে সমান পরিমাণে ভালোবাসা দিয়ে এসেছে এই ধারাবাহিকে। প্রথম থেকেই আদৃত এবং সৌমিতৃষার জুটি দর্শকদের দারুন পছন্দের। তাইতো এই ধারাবাহিক সমস্ত ধারাবাহিক টেক্কা দিয়ে বর্তমানে আবার নিজের প্রথম স্থান দখল করে নিয়েছে টিআরপি তালিকাতে।

মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু সোশ্যাল মিডিয়ার দারুন অ্যাক্টিভ। মাঝে মধ্যে বিভিন্ন ছবি রিল ভিডিও ইত্যাদি শেয়ার করতে থাকেন দর্শকদের সঙ্গে। কিন্তু উচ্ছে বাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায় একেবারেই উল্টো। সোশ্যাল মিডিয়ায় তিনি একদমই সক্রিয় থাকেন না। মাঝে মধ্যে দু একটা ছবি চোখে পড়ে সেই দু একটা ছবি যখন সে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করে তখন সেটা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি গিয়েছে বাংলা নববর্ষ। সকল অভিনেতা অভিনেত্রী নববর্ষ স্পেশাল লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তাই অভিনেতা আদৃত রায় ও নিজের নববর্ষের স্পেশাল লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ঐদিন আকাশী রঙের শার্ট এবং নীল রঙের প্যান্ট পড়ে ছবি ছেড়েছেন অভিনেতা। আর তার ছবি দেখে ঘায়েল হয়েছি অসংখ্য নারী। আর ক্যাপশনে অভিনেতা লিখেছেন ‘বেশি স্টাইল মারলে মা বকবে! শুভ নববর্ষ!

আর এত সুন্দর ছবি কি কখনো ভাইরাল না হয় থাকতে পারে। তাই ছবি পোস্ট করার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে আদৃত এর ছবি। আর প্রত্যেকেই ছবির কমেন্ট বক্সে আদৃতাকে নববর্ষের শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছেন।

সম্প্রতি মিঠাই এর নতুন প্রোমো ভিডিও সকলের সামনে এসেছে। মিঠাইয়ের জীবনে এবং মোদক পরিবারে নেমে আসে অনেক বড় ঝড়। সিদ্ধার্থের একটি একসিডেন্টে মৃত্যু ঘটবে কিন্তু সামনে আসবে সিদ্ধার্থের নতুন লুক, রকস্টার হিসেবে দেখা যাবে তাকে। তবে বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে হেলদি হেশেল এর খাবারে ভেজাল পাওয়া গেছে এবং মিঠাইয়ের কার্ড ব্যবহার করে কিচেনে প্রবেশ করেছে দুষ্কৃতীরা। শুধু কে এই কাজ করেছে সেটাই ধরার অপেক্ষায় রয়েছে পুলিশ।

Back to top button