বাংলা সিরিয়াল

নায়িকা ‘উর্মি’কে দিয়ে ‘করবা চৌথ’ করিয়ে এবার নেটিজেনদের রোষের মুখে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের নির্মাতারা! সোশ্যাল মিডিয়া ভরল কুমন্তব্যে

জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি অতি অল্প দিনের মধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র উর্মি এবং সাত্যকির সম্পর্ক বেশ পছন্দ ধারাবাহিকের দর্শকদের। পাশাপাশি ধারাবাহিকের মাধ্যমে যেভাবে যৌথ পরিবারের কনসেপ্টকে তুলে ধরা হচ্ছে তাও প্রশংসা কুড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার ধারাবাহিকের নায়িকা উর্মিকে দিয়ে অবাঙালি প্রথা করবা চৌথ পালন করিয়ে নেটিজেনদের তীব্র ক্ষোভের মুখে পড়তে হলো ধারাবাহিকের নির্মাতাদের।

প্রসঙ্গত নতুন এপিসোড সম্প্রচার হতেই সোশ্যাল মিডিয়া ভরেছে কুমন্তব্যে। নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেভাবে অবাঙালি সংস্কৃতি করবা চৌথ পালন করানো হয়েছে এই ধারাবাহিকের চরিত্রদের দিয়ে, তা একেবারেই গ্রহণযোগ্য নয়। পাশাপাশি এই ধারাবাহিকে ভাইফোঁটা, কালী পূজা, লক্ষ্মী পূজার মত অনুষ্ঠানের পাশাপাশি করবা চৌথ একেবারেই মানায় না এমনটাই মত তাদের।

বলাই বাহুল্য ধারাবাহিকের নির্মাতারা এখন এ ব্যাপারে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। তবে সোশ্যাল মিডিয়া ইতিমধ্যেই ভরেছে সমালোচনা এবং কটাক্ষে। ধারাবাহিকের মুখ্য চরিত্ররা অবাঙালি পোশাকে অবাঙালি সংস্কৃতির পালন করবে কেন, সেই প্রশ্ন তুলেছেন নেট দুনিয়ার বাসিন্দারা। তবে ইতিমধ্যেই পাল্টা প্রতিবাদে নেমে পড়েছেন ধারাবাহিকের অনুগামীরা। তারা জানিয়েছেন সংকীর্ণ মানসিকতার বাইরে বেরিয়ে সমস্ত সংস্কৃতিকে উদারভাবে গ্রহণ করা উচিত।

Back to top button