বাংলা সিরিয়াল

‘এই লোভী, গায়ে পড়া মিমি চাইনা, পুরোনো মিমিকে ফিরিয়ে আনুন’! ‘এই পথ যদি না শেষ হয়’ নিয়ে তীব্র ক্ষোভপ্রকাশ ধারাবাহিকের অনুগামীদের

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। যে ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরাকে। তবে এবার ধারাবাহিকের এক চরিত্রকে নিয়ে ধারাবাহিকের অনুগামীদের মধ্যে তীব্র অসন্তোষ তৈরি হতে দেখা গেল। প্রসঙ্গত এই ধারাবাহিকের বিভিন্ন চরিত্রকে একাধিকবার বদলে ফেলেছেন ধারাবাহিকের নির্মাতারা।

এবার সেই তালিকায় নতুন সংযোজন হলো ধারাবাহিকের নায়ক সাত্যকির পিসির মেয়ে মিমি চরিত্রটি। প্রসঙ্গত এই চরিত্রে আগে অভিনয় করতে দেখা যাচ্ছিল টলিউড অভিনেত্রী তনুশ্রীকে। তবে বর্তমানে অভিনেত্রী বদলে গিয়েছে, ফলে মিমির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী লিজা। এরপরই অভিযোগ তুলেছেন ধারাবাহিকের অনুগামীরা। তারা জানিয়েছেন ধারাবাহিকে যোগদান করা নতুন এই অভিনেত্রীর চুলের উজ্জ্বল লাল রং ধারাবাহিকের মধ্যবিত্ত পরিবারের গল্পের সঙ্গে মোটেও যাচ্ছে না।

পাশাপাশি মিমি চরিত্রটিকে এখন গায়ে পড়া এবং লোভী হিসেবে দেখানো হচ্ছে বলে আপত্তি করেছেন দর্শকরা। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন পুরনো মিমিকে ফিরে পেতে চান তারা। তবে তাদের দাবিকে মান্যতা দিয়ে ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা শান্তশিষ্ট মিমিকে ফিরিয়ে আনেন কিনা তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button