বাংলা সিরিয়াল

‘সব পুরস্কার নিয়ে গেল মিঠাই’! ‘সোনার সংসার’ অনুষ্ঠান থেকে খালি হাতে ফিরতে হলো ‘এই পথ যদি না শেষ হয়’ কে, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভপ্রকাশ অনুগামীদের

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছিল জি বাংলা আয়োজিত সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। যেখানে চ্যানেলের সমস্ত ধারাবাহিকগুলি বিভিন্ন পুরস্কারের জন্য প্রতিযোগিতায় নেমেছিল। তবে সেখানেই সকলকে টেক্কা দিয়ে একাধিক পুরস্কার নিজের ঝুলিতে ভরতে দেখা গিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইকে।

যা নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অনুগামীদের। প্রসঙ্গত একসময় সপ্তাহের পর সপ্তাহ টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল জি বাংলার মিঠাই ধারাবাহিকটি। যে কারনে ধারাবাহিকের অনুগামীরা আশা করেছিলেন চ্যানেল কর্তৃপক্ষ অনুষ্ঠানের মঞ্চে তাদেরকেই প্রাধান্য দেবে।

এবং প্রত্যাশিতভাবেই তাই একাধিক পুরস্কার জয়লাভ করতে সক্ষম হয়েছে ‘মিঠাই’ ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা। কিন্তু অপরদিকে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অনুগামী সংখ্যাও নেহাত কম নয় এবং তারাও আশা করেছিলেন তাদের প্রিয় দুই চরিত্র উর্মি এবং সাত্যকি একসঙ্গে পুরস্কার জয়লাভ করতে সক্ষম হবেন। কিন্তু বাস্তবে তা না হওয়ায় এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল তাদের। জি বাংলা কর্তৃপক্ষ একপেশে বিচারে ‘মিঠাই’কে সমস্ত পুরস্কার দিয়ে দিয়েছেন বলে সোশ্যাল মিডিয়ায় এদিন চাঞ্চল্য সৃষ্টি করেছেন তারা।

এক নজরে দেখুন পুরস্কার প্রাপকের তালিকা-

সেরা বউমা- যমুনা (যমুনা ঢাকি)

সেরা দেওর- সোম (মিঠাই)

সেরা বাবা ও মা- পারোমিতা-অপূর্ব (কড়ি খেলা)

প্রিয় বউ- অপু ( অপরাজিতা অপু)

প্রিয় বর- দীপু ও সংগীত (অপরাজিতা অপু ও যমুনা ঢাকি)

সেরা নায়ক- সিদ্ধার্থ (মিঠাই)

সেরা নায়িকা- সৌমিতৃষা (মিঠাই)

সেরা ধারাবাহিক- মিঠাই

Back to top button