বাংলা সিরিয়াল

বৌমা উর্মির জন্য বুড়ো বয়সে আবার বিয়ে করছে শ্বশুর-শাশুড়ি! বাড়িতেই আয়োজন করা হল মেহেন্দির অনুষ্ঠান

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’। স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত এই ধারাবাহিক শুরু থেকেই নজর কেড়েছিল দর্শকদের। অনস্ক্রিন সাত্যকি ও উর্মির রসায়ন শুরু থেকেই পছন্দ করেন ধারাবাহিক অনুরাগীরা। উর্মির দৌলতে সারাক্ষণ কিছু না কিছু অনুষ্ঠান চলতেই থাকে সরকার পরিবারে। সম্প্রতি নিজের শ্বশুর-শাশুড়ির আবারও বিয়ের আয়োজন করেছে উর্মি। আর সেই নিয়েই এখন রীতিমতো জমজমাট উর্মি-সাত্যকির পরিবার।

ধারাবাহিকের গল্প অনুযায়ী কয়েকদিন আগে মিথ্যে মলেস্টেশনের অভিযোগ থেকে নিজে কেস লড়ে তার টুকাইবাবুকে বাঁচিয়েছিলো উর্মি। এরপরে চ্যালেঞ্জ নিয়ে রিনির আসল রূপ সামনে এনেছিল সকলের। তবে আপাতত সরকার পরিবারে শান্তি বিরাজমান। এখন সরকার পরিবারে রীতিমতো বিয়ের আমেজ। সত্যকির বাবা-মায়ের ৩০ বছর বিবাহবার্ষিকী উপলক্ষে তাদের আবারো বিয়ের আয়োজন করা হয়েছে।

কয়েকদিন আগে উর্মির উদ্যোগে ইন্টারভিউ দিতে গিয়ে চাকরি পেয়েছে তার বাবা। এরপরে বাড়ি ফিরে উর্মির শেখানো উপায়ে তার রাগি আন্টিকে বিয়ের প্রস্তাব দিয়েছে তার বাবা। ধারাবাহিকের গল্প অনুযায়ী ইতিমধ্যেই বাড়ি সাজানো শেষ হয়ে গিয়ে মেহেন্দির অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে। সেই অনুষ্ঠানে সকলকে মেহেন্দি পরার পাশাপাশি গানের সাথে ডুয়েট পারফর্ম্যান্স করতে হয়েছে। তবে এরপর রাগী আন্টি ও তার বাবার বিয়ের আয়োজন কেমন হতে চলেছে? তা দেখার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button