বাংলা সিরিয়াল

‘কাজের মাসির সাথে ড্রাইভার এর পরকীয়া’! ধারাবাহিক ‘ধূলোকণা’ শুরু হতে না হতেই সামাজিক মাধ্যমে বয়ে গেল একাধিক কটূক্তির ঝড়

মিঠাই সিরিয়ালটি শুরু হওয়ার পর থেকেই টিআরপি লিস্ট-এ প্রথম হওয়া কেউ আটকাতে পারছেনা। প্রথম ৪-৫ স্থানে শুধুমাত্র চ্যানেল জি বাংলার রাজত্ব চলে। তারপর চ্যানেল স্টার জলসার রাজত্ব শুরু হয়। তবে আগে খড়কুটো ধারাবাহিকটি প্রথম দ্বিতীয় কিংবা তৃতীয় স্থানে থাকলেও এখন তা ক্রমশই স্থানচ্যুত হতে শুরু করেছে।

এই লড়াইয়ে টিকে থাকার জন্য প্রতিদ্বন্দী চ্যানেল স্টার জলসায় শুরু হয়েছে ধূলোকণা ধারাবাহিক। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মনালি এবং অভিনেতা ইন্দ্রাশিষ। তবে মিঠায়ের সাথে লড়াইয়ে টিকে থাকতেই যে এই ধারাবাহিকটি চ্যানেল স্টার জলসার পর্দা নিয়ে এসেছে তা নিয়ে কোন সন্দেহ নেই।

প্রতিদিন সন্ধ্যা নামলেই টিভির পর্দায় দর্শক মিঠাই চালিয়ে বসে পড়েন। সেই জায়গায় ধূলোকণা কতটা জায়গা করে নেবে তা সত্যি ভাববার বিষয়। এরইমধ্যে ভোলাকে নিয়ে শুরু হয়ে গেছে নানারকম মিম। কটুক্তি করা তো নেটিজেনদের স্বভাবেই দাঁড়িয়ে গেছে। ধূলোকণা শুরু হওয়ার আগেই চলে এসেছে একাধিক কটুক্তি।

ধারাবাহিকটি না দেখেই দর্শকরা বলে উঠছেন মিঠাই সেরা। নেটিজেনদের একাংশ দের মতে ,”তুলনা করাই ভুল, এমনি মিঠাইয়ের টাইম স্লট কেউ মিঠাই ছাড়া অন্য কিছু দেখবেনা।”, আবার কেউ কেউ বলেছেন, “আই লাভ মিঠাই।”

ধূলোকণা সিরিয়ালে দেখানো হবে কাজের মাসি ও ড্রাইভার এর পরকীয়া। তাই বাংলার ঘরে ঘরে ধূলোকণা তো চলবেই না বরং মিঠাই আরো জনপ্রিয়তা পাবে। এমন ও মতামত প্রকাশ করেছেন অনেকেই। তবে সবাই যে কটুক্তি করেছেন এমন তা নয়।

কোন কোন নেট নাগরিক বলেছেন, “মিঠাই সবার প্রিয়, তবে ড্রাইভার গাড়ি না চালালে কিভাবে যাবেন? আর কাজের নাসি একদিন না এলেই তোর দম ফুরিয়ে যায়। তাই এনারাও মানুষ এইভাবে বলে নিজেদের ছোট মানসিকতার পরিচয় দেবেন না। ভুল বললে ক্ষমা করবেন।”, এছাড়াও মতামত প্রকাশ করেছেন অন্যান্য নেটিজেন, তারাও ধূলোকণা কে সমর্থন করে লিখেছেন, “আমরা মিঠাই দেখবো তবে অনুরোধ অন্যদের এভাবে ছোট করবেন না।

যদিও মানালীকে আমার কখনোই ভালো লাগে না তবুও মানালি যথেষ্ট ভালো অভিনেত্রী এটা মানতেই হবে’। আরেক নেটিজেনদের মতে, ‘এভাবে বলাটা উচিত নয়। আগে থেকেই না দেখে বুঝে একটা বাজে মন্তব্য করাটা বোধহয় ঠিক নয়। মিঠাইকে সকলে পছন্দ করেছে আস্তে আস্তে, একদিনে সবটা হয়নি। তাই ককুরুচিকর মন্তব্য আগে থেকেই করবেন না প্লিজ’।

Back to top button