সমুদ্র সৈকতে গিয়েই পরীক্ষা দিলেন ছোট পর্দার রাসমণি, পরীক্ষার ফল কেমন হলো দিতিপ্রিয়ার?

দিতিপ্রিয়া টলি পাড়ার অন্যতম পরিচিত মুখ। দিতিপ্রিয়া রায় হলেন ছোট পর্দার রাসমণি। ছোটপর্দার রাসমণি এখন কলেজ পড়ুয়া। প্রথম বর্ষের ছাত্রী সে। সম্প্রতি সে কলেজের প্রথম বর্ষের পরীক্ষা দিলেন। পরীক্ষার ফল বেশ ভালো হয়েছে অভিনেত্রীর।

কিছুদিন আগেই পরিবার এবং বন্ধুদের সাথে সমুদ্র সৈকতে ঘুরতে গেছিলেন ছোটপর্দার রাসমণি দিতিপ্রিয়া রায়। তাজপুরে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। ওই সময়ে ছিল অভিনেত্রী প্রথম বর্ষের পরীক্ষা।

সমস্ত মজা ঘোরার হাতছানি কে পাশে সরিয়ে রেখে পরীক্ষা দিয়েছিলেন দিতিপ্রিয়া। করোনা পরিস্থিতিতে কলেজের সমস্ত ক্লাস এবং পরীক্ষা হচ্ছে অনলাইনে। পরীক্ষার লেখা লিখে ফোন থেকে স্ক্যান করে পিডিএফ বানিয়ে পাঠাতে হচ্ছে কলেজে।

আর এই কাজটি করার সময় অভিনেত্রী দেখেন তার ফোনে চার্জ নেই সেই সময় তাঁর দাদা এগিয়ে এসে তাকে সাহায্য করেছিল এমনটাই ছোটপর্দার রাসমণি দিতিপ্রিয়া রায় জানিয়েছেন একটি সংবাদপত্রের সাক্ষাৎকারে।

সমুদ্র সৈকতে বসে পরীক্ষা দিয়েছিলেন দিতিপ্রিয়া রায়। তবে তার পরীক্ষার ফলাফল কেমন হয়েছিল জানেন? ঘুরতে গিয়ে রাষ্ট্রবিজ্ঞানের পরীক্ষা দিয়েছিলেন অভিনেত্রী।

পরীক্ষার ফলাফল কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে। রাষ্ট্রবিজ্ঞানে ৭৭ পেয়েছেন অভিনেত্রী। সমাজবিজ্ঞানে ৮০-র অপর নম্বর পেয়েছেন এবং ইংরেজিতে ৯০ পেয়েছেন। তোর রেজাল্ট দেখে খুশি তার বাবা-মাও। আশুতোষ কলেজ থেকে পড়াশোনা করছেন অভিনেত্রী।

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রাসমণির চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। অভিনেত্রী সিনেমাতেও কাজ করেছেন।

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় অনেক ছোট বয়স থেকেই অভিনয় করছেন। স্টার জলসার ‘দূর্গা’ সিরিয়ালে অনেক ছোট বয়সে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া রায়।