নোয়া-কিয়ানের সম্পর্কে এলো দূরত্ব, সম্পর্কের পরিণতি কি হবে তা নিয়ে চিন্তায় ‘দেশের মাটি’র ফ্যানরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটি সম্প্রচারিত হওয়ার পরপরই দর্শকের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল। পাশাপাশি বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি রেটিং লিস্টে ভালো জায়গা দখল করে রেখেছিল এই ধারাবাহিকটি।

ধারাবাহিকটি জনপ্রিয় হওয়ার সাথে সাথেই একশ্রেণীর দর্শক ধারাবাহিকটির চরিত্রগুলোকে নিজেদের বড় আপন করে নিয়েছিলেন।

এবার ধারাবাহিকের গল্পের নতুন মোড় এর কারণে সেই সমস্ত দর্শকদের কপালে চিন্তার ভাঁজ। কারণ ধারাবাহিকটির গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র অর্থাৎ নায়ক নায়িকা নোয়া এবং কিয়ান এর মধ্যে আসছে দূরত্ব।

অর্থাৎ কেবল তাদের সম্পর্কের দূরত্ব নয়, বাড়ছে শারীরিক দূরত্বও। গল্পের প্লট অনুযায়ী কিয়ান আবার যাচ্ছে বিদেশে। তাই দেশের মাটি ধারাবাহিকের ফ্যানরা চিন্তিত নোয়া কিয়ানের সম্পর্কের ভবিষ্যত নিয়ে।

সোশ্যাল মিডিয়ায় অনেক দর্শকই নিজেদের মতামত ব্যক্ত করেছেন এই বলে যে এই একবিংশ শতাব্দীতেও লং ডিসটেন্স রিলেশনশিপ অধিকাংশই ব্যর্থ হতে দেখা যায়।

তাই ধারাবাহিকেও এই মুখ্য দুই চরিত্রের সম্পর্ক ভেঙে যাবে কিনা তা নিয়ে শংকিত দর্শকেরা। তবে ধারাবাহিকের প্লট নিয়ে আগে থেকে কোন রকম মন্তব্য করতে চাননা নির্মাতা কলাকৌশলী কেউই।

মুখ্য চরিত্রে প্রধান অভিনেতা অভিনেত্রী দিব্যজ্যোতি দত্ত এবং শ্রুতি দাস বাস্তব জীবনে কিন্তু একে অপরের অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। তাই তারাও তাদের পর্দার চরিত্রের সম্পর্কের পরিণতি কী হবে তা নিয়ে আগে থাকতে অনুগামীদের কোনরকম কোন হিন্ট দিতে চান না।