বাংলা সিরিয়াল

রেস্টুরেন্টে নিয়ে গিয়ে রোমান্টিক ডেটে গোলাপ ফুল দিয়ে অপুকে প্রপোজ করল দীপু, ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে এলো নতুন টুইস্ট

এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার অপরাজিতা অপু ধারাবাহিক। এই ধারাবাহিক শুরুর কিছুদিনের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে। আপাতত এই ধারাবাহিক বেশ কয়েক মাস ধরেই টিআরপি তালিকার প্রথম সারিতেই রয়েছে। অপুর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। এই ধারাবাহিকের মাধ্যমেই সুস্মিতার ইন্ডাস্ট্রিতে পা রাখা, এর আগে সুস্মিতা পেশায় মডেল ছিলেন। অপুর চরিত্রে অভিনয় করতে গিয়ে তিনি দর্শকদের মাঝে দারুণভাবে জনপ্রিয়তা লাভ করেছেন। অপুর দুষ্টু মিষ্টি চরিত্রে সুস্মিতাকে দারুন মানিয়েছে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে অপুর রাশভারী শাশুড়ি অপুর প্রতি ধীরে ধীরে মন বলেছেন নিজের দৃষ্টিভঙ্গি পাল্টাচ্ছেন অপুর প্রতি। সিরিয়াল শুরুর দিকে নানা ঝামেলা পেরিয়ে অবশেষে দিদির ছোট দেওরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ে অপু প্রথম দিকে অথবা একেবারে রাজি ছিলেন না ওকে নিজের ছেলের বউ হিসেবে মেনে নিতে আসলে সব থেকে প্রিয় সন্তান তার সন্তানের জন্য অপুর মত একটি মেয়েকে অবলার একেবারেই পছন্দ ছিল না যার ফলে অপুকে একে বারেই সহ্য করতে পারত না অবলা তবে ধীরে ধীরে সময় পরিবর্তন হয়েছে অপুর জন্য ভালোবাসা জন্মায় তার শাশুড়ির মনে।

এছাড়াও ধারাবাহিকে এসেছে নতুন টুইস্ট। অপুকে নিয়ে তার স্বামীর দীপক রোমান্টিক দেখতে গিয়েছেন অপুকে ইমপ্রেস করতেই তার এই কাজ। জি বাংলার অফিশিয়াল পেজ থেকে এই পর্বের একটি ছোট ক্লিপ ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা। চার দশকের মধ্যে রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে।

সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে স্ত্রীকে ইমপ্রেস করতে দিপু আগে থেকে একটি সুন্দর হোটেলে অপু আর তার জন্য একটি টেবিল বুক করে রেখেছে চারিদিকে আলোয় সুন্দরভাবে সাজানো, আর অপুকে একটি সুন্দর গোলাপ দেয় সে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি দর্শকরা বেশ পছন্দ করেছে।

Back to top button