ঘনিষ্ঠ মুহূর্তে দিয়া-অভিষেক, বড়দিনে চুটিয়ে প্রেমের ছবি তুমুল ভাইরাল

সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি প্রত্যেকেই অল্প বিস্তর ঘরে বসে এ বছর বড়দিনের আনন্দ নিচ্ছেন।বড়দিনের আনন্দে ইতিমধ্যেই মেতে উঠেছে গোটা শহর। দেখতে দেখতে এই বছরটাও শেষ হতে চলল। হাতে গোনা আর মাত্র এক সপ্তাহ তার পরেই আসবে ২০২১। তাই করোনার মধ্যেও সাবধানতা মেনেই এবার মানুষ নিজের মতো করে আনন্দ ভাগ করে নিচ্ছেন। আর সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে মানুষের সেই আনন্দের ছবিসমূহ। ঠিক তেমনই টলিউডের তারকারাও নিজের মতো করে এই দিনটা উপভোগ করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

সম্প্রতি ইন্সটাগ্রামে দেখা গিয়েছে বহু সেলেব নিজেদের মতো করে বড়দিন পালন করছেন। কখনো কেক কেটে বা কখনো ছুটি কাটাতে গিয়ে। এবার বড়দিনের মাঝেই প্রকাশ্যে এলো টলি পাড়ার আরেক লাভ বার্ডসের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। ভাবছেন তারা কে? তেঁনারা হলেন টেলি পর্দার নেতাজি অর্থাৎ অভিষেক বাসু এবং তাঁর প্রেমিকা দিয়া মুখার্জী। এই দুই জুটি বেশ কয়েক বছর আগে সীমারেখা নামক একটি সিরিয়ালে জুটি বাঁধেন। এরপর রিল থেকে রিয়েল লাইফ, আজ তারা বাস্তবের রোমিও জুলিয়েট। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় এই জুটি একটি নতুন ছবি দেন।

যেখানে একটি লাল শর্টস আর সান্তা টুপিতে ধরা দিয়েছেন দিয়া। অন্যদিকে সাদা কালো সোয়েট শার্ট আর কালো টুপিতে দেখা গিয়েছে অভিষেককে। ছবিতে অভিষেকের কোলে দিয়া আর তাঁর গালে স্নেহ চুম্বনের এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। ছবিতে অভিষেক লেখেন “মাই সিক্রেট সান্তা”… আর ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের দারুণ পছন্দ হয়েছে দিয়া অভিষেকের এই বিশেষ মুহূর্তের ছবি। বর্তমানে অভিষেক গঙ্গারাম সিরিয়ালে অভিনয় করছেন। কিন্তু দিয়া এখন আপাতত ছুটিতেই আছেন।