বাংলা সিরিয়াল

মানালির কাছে হেরে গেল সৌমিতৃষা! ‘মিঠাই’ সৌমিতৃষা নয়, বরং সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড জিতে নিলেন মানালি দে, ‘ধুলোকণা’ ধারাবাহিকের জন্য! ক্ষুব্ধ ‘মিঠাই’ অনুগামীরা

একসময় টিআরপি তালিকায় একচ্ছত্র অধিকার প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিল জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি। মাসের পর মাস অসাধারণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিল মিঠাই। এই ধারাবাহিকে অভিনয় এর জন্য দারুণ প্রশংসিত হয়েছিলেন টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। পাশাপাশি অন্যদিকে বেশ কিছুদিন পর স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকটি দিয়ে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী মানালি দেকে। তবে এখনো পর্যন্ত টিআরপি তালিকার শীর্ষস্থান নিজের দখলে আনতে পারেনি ‘ধূলোকণা’।

এবার তার মধ্যেই ২০২২ এর ‘কলাকৃতী অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে ‘ছোটপর্দার সেরা অভিনেত্রী’র অ্যাওয়ার্ড পেলেন অভিনেত্রী মানালি দে। ফলে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ‘মিঠাই’ অনুগামীদের মধ্যে। কারণ তারা মনে করছেন তাদের প্রিয় মিঠাই রানী ওরফে অভিনেত্রী সৌমিতৃষার প্রাপ্য এই পুরস্কারটি।

তবে গোটা বিষয়টি নিয়ে পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রী মানালি দে এর অনুগামীদের। তারা জানিয়েছেন টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করলেই সেই ধারাবাহিকের অভিনেত্রী ‘সেরা অভিনেত্রী’র পুরস্কার পাবেন, এমনটা মোটেও নয়। পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন সব ধারাবাহিক তৈরি করতে প্রচুর পরিশ্রম লাগে। তাই দুটি ধারাবাহিকের মধ্যে তুলনা করা কখনই উচিত নয়। বরং ‘ধূলোকণা’ এবং ‘মিঠাই’ দুটি ধারাবাহিকই নিজের মত করে এগিয়ে যাচ্ছে বলে মতামত প্রকাশ করেছেন তারা।

Back to top button